অপরাধ

ধামরাইয়ে বাসের ধাক্কায় ইজিবাইকের যাত্রী নিহত, আহত ৫।

1396

মোঃ সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি) : ঢাকার ধামরাইয়ে কালামপুর-সাটুরিয়া আঞ্চলিক সড়কের মহিষাসী বাজার এলাকায় বাসের ধাক্কায় ইজিবাইকের জহুরা বেগম নামে (৩২) এক নারী যাত্রী নিহত হয়েছেন।এতে আহত হয়েছেন ইজিবাইকের চালকসহ অন্তত ৫ জন। এঘটনায় ঘাতক বাস ও এর চালক কাইয়ূমকে আটক করেছে পুলিশ।

সোমবার (১০ ফেব্রুয়ারি) সকালে ১১ টার দিকে উপজেলার কালামপুর-সাটুরিয়া আঞ্চলিক সড়কের মহিষাসী বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত জহুরা বেগম ধামরাইয়ের সানোড়া ইউনিয়নের ইদ্রিস আলীর স্ত্রী। বাকী আহতরা হলেন- কুলসুম বেগম (৩৮), লাবণী আক্তার (১৪), ফরিদ (২২), আমির হোসেন (৪০) ও মোজাফ্ফর হোসেন (৫০)।

পুলিশ জানায়, সকালে কালামপুর-সাটুরিয়া আঞ্চলিক সড়ক দিয়ে ধামরাইয়ের মহিষাসী এলাকা থেকে কালামপুরের উদ্দেশ্যে যাচ্ছিলো। এসময় মহিষাসী বাজারে পৌছানোর পূর্বেই ইজিবাইকটিকে ধাক্কা দেয় ঢাকাগামী এসবি লিংকের একটি বাস।

এতে দুমড়ে মুচড়ে যায় ইজিবাইকটি। এসময় গুরুতর আহত অবস্থায় ইজিবাইকে থাকা ছয় জনকে কালামপুর পদ্মা জেনারেল হাসপাতাল ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক জহুরা বেগমকে মৃত ঘোষনা করেন।

কাওয়ালী পাড়া তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) আবু সাঈদ বলেন, খবর পেয়ে আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় নিহত ইজিবাইকের এক নারী যাত্রীর লাশ ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। এছাড়া ঘাতক বাস ও এর চালককে আটক করা হয়েছে বলেও জানান তিনি।