উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা ।

Loading

শামশুজ্জোহা বিদ্যুৎ,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: আগামী ১৪ অক্টোবর অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাচনে নৌকার বিপক্ষে অন্য কোন প্রার্থীর হয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নেয়াসহ তার পক্ষে কাজ করলে দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার সিধান্ত গ্রহণ করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগ।

গত ২২ সেপ্টেম্বর রোববার সকালে পৌর এলাকার হাসপাতাল রোডে চাঁপাইনবাবগঞ্জের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসীর বাসভবনে অনুষ্ঠিত এক সভায় জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ এ সিধান্ত গ্রহণ করেন।

বৃহস্পতিবার সকালে পাঠানো জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী
মো. জিয়াউর রহমান তোতা আওয়ামী লীগের কোন পদে নেই। তাই তার পক্ষে অবস্থান নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ না নিতে দলীয় নেতাকর্মীদের নির্দেশ প্রদান করা হয়। এর পরেও তার পক্ষে কেউ অবস্থান নিলে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কঠোর ব্যবস্থা গ্রহণ করবে জেলা আওয়ামী লীগ।

সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি আলহাজ্ব মইনুদ্দীন মন্ডল, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমীন, দপ্তর সম্পাদক মো. আজিজুর রহমান।

আরো উপস্থিত ছিলেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. হাফিজুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক শরীফুল আলম ও সাধারণ সম্পাদক এ্যাডভোকেড মো, মিজানুর রহমান প্রমুখ।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ জানান, আমরা বিশ্বাস করি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সিদ্ধান্তে যারা অটল তারা কোন ভাবেই নৌকা প্রতীকের বাইরে যেতে পারেন না। এর পরেও যারা নৌকা প্রতীকের বাইরে অন্য প্রার্থীর পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশ নিবেন তাদের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরো জানান, আগামী ১৪ অক্টোবরের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী নৌকা প্রতীকের নজরুল ইসলামের জন্য ঐক্যবদ্ধ ভাবে সকলে নৌকা প্রতীককে বিজয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। পাশাপাশি সদর উপজেলার উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন।