জি কে শামীম নামের কাউকে চিনি না আমি-অভিনেত্রী মিষ্টি জান্নাত ।

Loading

সময় ডেস্ক ঃ ক্যাসিনো ব্যবসায় জড়িত থাকার অভিযোগে যুবলীগ নেতা জিকে শামীমকে গ্রেফতারের পর অনেক চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। গোয়েন্দা পুলিশের জিজ্ঞাসাবাদে জি কে শামীম বলেছেন, টেন্ডার পেতে তিনি চলচ্চিত্রের নায়িকাদের ব্যবহার করতেন বলে গণমাধ্যমে খবর এসেছে।

এ তালিকায় আছেন বেশকিছু মডেল ও অভিনেত্রী। তবে নাম প্রকাশ না করা হলেও আকার ইঙ্গিতে মডেল ও অভিনেত্রী মিষ্টি জান্নাতসহ আরও বেশ কয়েকজনের নাম উঠে এসেছে।। এমনকি বেশ কয়েকটি গণমাধ্যমে তার নাম প্রকাশও করা হয়েছে ।

*নিজের নাম জড়ানোয় ক্ষোভ প্রকাশ করেছেন এই নায়িকা। তিনি গণমাধ্যমে মুখ খুলেছেন। মিষ্টি জান্নাত জি কে শামীম নামের কাউকে চেনেন না উল্লেখ করে বলেন, ‘আমি জি কে শামীম নামের কাউকে আমি চিনি না, যা ছড়ানো হচ্ছে সম্পূর্ণ বানোয়াট গল্প ।

*প্রমাণ চেয়ে মিষ্টি বলেন, আমি কখনো এসব কাজের সঙ্গে জড়িত ছিলাম না। উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমার বিরুদ্ধে এসব রটানো হচ্ছে। যারা অভিযোগ করছেন যদি তারা প্রমাণ না দিতে পারেন তাহলে আমি অ্যাকশন নেবো। আইনের দ্বারস্থ হবো নিজের সম্মান নষ্ট হলে ।

উল্লেখ্য, ২০১৪ সালে শাহদাত হোসেন লিটনের পরিচালনায় ‘লাভ স্টেশন’ ছবি দিয়ে চলচ্চিত্রে যাত্র শুরু হয় মিষ্টি জান্নাতের। এরপর তিনি  চিনি বিবি , তুই আমার , তুই আমার রানী ,ইত্যাদি ছবিতে কাজ করেন ।

অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবেও পরিচিত মিষ্টি। খুলনায় জন্ম নেয়া এই নায়িকা ডেন্টাল কলেজে পড়াশোনা করেছেন ।