মাই টিভির সাভার প্রতিনিধির ওপর সন্ত্রাসি হামলা-সুষ্ঠু বিচার দাবি করেছে বিএমএসএফ ।

Loading

বিপ্লব সাভার : মাই টিভির সাভার প্রতিনিধি আব্দুল্লাহ আল ওয়াহিদ সংবাদ সংগ্রহকালে সন্ত্রাসিদের হামলায় গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার দুপুর দেড়টার দিকে আশুলিয়া থানা ছাত্রলীগ শামিম ও তার ক্যাডাররা এ হামলা চালায়। বর্তমানে তিনি স্থানীয় ইসলামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। সন্ত্রাসিরা তার ব্যবহৃত ক্যামেরা ও মোবাইল ছিনিয়ে ভাংচুরের চেষ্টা কালে আব্দুল্লাহ আল ওয়াহিদ বাধা প্রাধান করলে সন্ত্রাসিরা তাহার উপর ঝাঁপিয়ে পরেন ।

এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএমএসএফ। শুক্রবার বিকেলে বিএমএসএফ’র কেন্দ্রীয় সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এক বিবৃতিতে হামলার ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করা হয়। অন্যথায় কঠোর আন্দোলনেরও হুশিয়ারী উচ্চারণ করেন নেতৃবৃন্দ।

বিএমএসএফ আশুলিয়া কমিটির তথ্যমতে, মাইটিভির প্রতিনিধি সংবাদ সংগ্রহ করতে পাথালিয়া ইউনিয়নের কুড়গাঁও এলাকায় গেলে আশুলিয়ায় থানা ছাত্রলীগের সভাপতি শামীম ও তার পালিত ক্যাডার বাহিনীরা সাংবাদিক আব্দুল্লাহ আল-ওয়াহিদের ওপর হামলা চালায়। এ হামলায় প্রজন্মলীগের ঢাকা জেলা সভাপতি মোঃ ওয়াহেদূর রহমানও গুরুত্বর আহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সাংবাদিক আব্দুল্লাহ আল ওয়াহিদ ও প্রজন্মলীগের সভাপতি ওয়াহেদূর রহমান কে উদ্ধার করেন।

এ ঘটনায় আশুলিয়া থানা ছাত্রলীগের সভাপতি শামাীম কে আটক করা হয়েছে । তবে তাকে ছেড়ে দেয়া হচ্ছে বলে একটি সূত্র দাবি করছে।