রাজাপুর চোরের সাথে যুদ্ধ করতে গিয়ে প্রাণ দিতে হলো গৃহকর্তার

Loading

সৈয়দ রুবেল, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে চোরের সাথে যুদ্ধ করতে গিয়ে অসুস্থ মো. মোকাম্মেল হাওলাদার (৬০) নামে এক গৃহকর্তার প্রাণ দিতে হয়েছে।২২/০২/২০২০ইং তারিখ শনিবার ভোর রাতে আনুমানিক ৪টার দিকে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের ইন্দ্রপাশা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মোকাম্মেল বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) প্রাক্তন কর্মচারী ও একই গ্রামের মৃত কাছেম আলী হাওলাদারের ছেলে।

স্থানীয়রা জানায়, ২১তারিখ শুক্রবার রাতে মোকাম্মেল হাওলাদারের ঘরে চোর অবস্থান নেয়। শনিবার ভোর রাত আনুমানিক ৪টার দিকে পরিবারের সবাই যখন গভীর ঘুমে বিভোর তখন চোর মোকাম্মেলের পুত্রবধূর গলায় থাকা চেইন নিতে গেলে তিনি টের পেয়ে চিৎকার শুরু করেন।

এ সময় মোকাম্মেল চিৎকার শুনতে পেয়ে ঘুম থেকে উঠে তিনিও চিৎকার দিয়ে চোরের পিছু ধাওয়া করলে চোর পালিয়ে যেতে সক্ষম হয়। পরে মোকাম্মেল ঘরে এসে অসুস্থ হয়ে পড়েন। এ সময় স্বজনরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তার মৃত ঘোষণা করেন।

মোকাম্মেল হাওলাদারের ছেলে মো. জুন্নুন হাওলাদার বলেন, চোর মোবাইল ফোন ও স্বর্ণালংকারসহ দুই লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। পরে আমার মোবাইল নম্বরে ফোন দিলে চোর ফোন রিসিভ করে। আমি চোরের সঙ্গে প্রায় আধা ঘণ্টা কথা বলেছি। এ সময় আমি আমার মোবাইল ফোনটা ফেরত চেয়ে চোরকে অনুরোধ করলেও ধরা পড়ার ভয়ে মোবাইল ফেরত দিতে রাজি হয়নি ।

তিনি আরও বলেন- ঘুম থেকে উঠে হঠাৎ চিৎকার ও দৌড় দেয়ায় আমার বাবার স্ট্রোক হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক ।

এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন অভিযোগ থানায় দায়ের করা হয়নি।