ঈদ শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মোঃ আশরাফূল ইসলাম জূয়েল।

স্টাফ রিপোর্টারঃ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে, সকল মুসলিম উম্মাহর প্রতি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সাভার উপজেলার তেঁতুলঝোড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আশরাফূল ইসলাম জূয়েল। এক শুভেচ্ছা বার্তায় তিনি জানান দেশের মানুষ আজ জীবিত থেকেও প্রতিনিয়ত মানসিকভাবে মৃত্যুর সাথে যুদ্ধ করছে।

নিরব কষ্টের সাথে সংগ্রাম করছে মানুষ প্রতিনিয়ত। তবুও বাঙালি জাতি দৃঢ় মনোবল নিয়ে সামনে এগিয়ে যেতে চায়। ভিতরে কষ্টের ছাপ তবুও ঈদের আনন্দ ভাগাভাগি করতে চায়, যেন কষ্টের সাথে যুদ্ধ করেই সবার সাথে হাসিমুখে কথা বলা। জাতির দুঃসময়ে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা জনগণের পাশে ছিলেন এবং আজও আছেন, আল্লাহ অবশ্যই আমাদের এই মহামারী থেকে মুক্ত করবেন।

আপনারা দেশরত্ন শেখ হাসিনার উপর আস্থা রাখুন। সংকট শেষ না হওয়া পর্যন্ত মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে তার সরকার এবং দলের সকল স্তরের নেতৃবৃন্দ জনগণের পাশে থাকবেন। নিজের মনোবল সমুন্নত রেখে এই সংকট মোকাবেলা করে উত্তরণের পথে এগিয়ে যাওয়ার প্রত্যাশা রাখুন।শত দুঃখ কষ্টের মধ্যে দিয়ে পবিত্র ঈদুল আযহা আমাদের সামনে।

একে অন্যের দুঃখ কষ্ট ভাগাভাগি করে আগামী দিনে আলোকিত এক পৃথিবীর প্রত্যাশা নিয়ে দিনটি পাড়ি দিতে চাই। ইনশাল্লাহ কোরবানির মধ্য দিয়ে আমরা হয়তো আল্লাহর সান্নিধ্য লাভ করতে পারব।সবাইকে ঈদের শুভেচ্ছা ঈদ মোবারক। আপনাদের প্রতি উদাত্ত আহ্বান, আপনার অনুগ্রহ করে সরকারের দেওয়া স্বাস্থ্যবিধি মেনে কুরবানী দিন। সামাজিক দূরত্ব বজায় রেখে নিজেকে এবং নিজের পরিবারকে সর্বোপরি প্রিয় মাতৃভূমিকে করোনামুক্ত সুন্দর নির্মল পরিবেশে ফিরিয়ে নিতে আপনাদের সহযোগিতা একান্ত কাম্য।

আপনাদের সবার সহযোগিতাই আপনার আমার সবার পরিবার এবং দেশকে নিরাপদ রাখতে‌।সবাই ভাল থাকুন সুস্থ থাকুন সামাজিক দূরত্ব বজায় রাখুন। সবাইকে আবারো ঈদের শুভেচ্ছা এবং ঈদ মোবারক। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।