এমপি’র উপস্থিতিতে সময় টিভির সাংবাদিকের ওপর হামলা

অনলাইন ডেস্ক: পেশাগত দায়িত্ব পালনকালে সময় টেলিভিশনের চিত্র সাংবাদিক হাবিবুর রহমান পাপ্পু শারীরিকভাবে লাঞ্ছিত হয়েছেন। সময় টেলিভিশনের ক্যামেরাও ভাঙচুর করা হয়েছে। হামলার এ ঘটনাটি ঘটেছে সংসদ সদস্যে ইঞ্জিনিয়ার এনামুল হকের উপস্থিতিতেই।শনিবার (১৫ ফেব্রুয়ারি) রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বাষিক সম্মেলনে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রায় ১০ জন আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বেলা ১২টার দিকে তাহেরপুর পৌর এলাকার সাধারণ সম্পাদক প্রার্থী আটবাবু তার কয়েকজন নিয়ে ডিগ্রি কলেজ মাঠে জড়ো হন। এসময় তাহেরপুর পৌর মেয়র, বর্তমান সাধারণ সম্পাদক আবুল কালাম ও তার ২০/২৫ জন সহযোগীকে নিয়ে আটবাবুর সহযোগীদের ওপর হামলা চালায়।

পরে লাঠিপেটা করে সেখান থেকে তাদের বের করে দেয়। এতে আটবাবুর ৭/১০ জন কর্মী আহত হন। ত্রিবার্ষিক সম্মেলনের প্রধান অতিথি বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি মেরাজ মোল্লা ও সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারার উপস্থিতিতে পুলিশের সামনে মেয়র কালামের নির্দেশে এ হামলার ঘটনা ঘটে।

এই ছবি তুলতে গেলে সময় টিভির চিত্র সাংবাদিক হাবিবুর রহমান পাপ্পুকে শারীরিকভাবে লাঞ্ছিত করে তারা। এ সময় তার ক্যামেরা ভাঙচুর করে। পরে অতিরিক্ত পুলিশ পাহারায় আটবাবু ঘটনাস্থল ত্যাগ করেন। পেশাগত দায়িত্ব পালনের সময় সংবাদকর্মীদের ওপর হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন সাংবাদিকেরা।