কালিয়াকৈরে আগুনে পুড়েছে ৪টি দোকান ১টি বসত ঘর

কালিয়াকৈর গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈরে ভয়াবহ অগ্নিকান্ডে ৪টি দোকান ও ২টি বসত ঘর সম্পূর্ণ পুড়ে গেছে। বুধবার বেলা ১২টার দিকে কালিয়াকৈর পৌরসভার পূর্ব চান্দরা এলাকার পরেশ চন্দ্র বর্ম্মানের বাড়িতে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

কালিয়াকৈর পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর সারোয়ার হোসেন আকূল জানায়, বেলা ১২টার দিকে পরেশ চন্দ্র বর্মনের বাড়ির ভাড়া দেওয়া একটি করে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। খুব দ্রুত আশপাশের আরো ২টি বসত ঘর ও ৪টি দোকানে আগুন ছড়িয়ে পড়ে।

সেসময় বাড়ির ভাড়াটিয়া নারী পুরুষ সকলেই বিভিন্ন কারখানায় কর্মস্থলে থাকায় আগুন নেভাতে এবং ফায়ার সার্ভিসকে খবর দিতে পারেননি। ফলে আগুনে ঐসব পরিবারে সর্ব শেষ হয়ে যায়। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ২টি ইউনিট গিয়ে একঘন্টা প্রচেষ্ঠায় আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষতির পরিমান জানা সম্ভব হয়নি। তবে পরিবারের নারী সদস্য সুনীল ভালুকদারের স্ত্রী খোরাণী জানান, সুনামগঞ্জের ধীরাই থানার গার্জিয়াগাঁও থেকে এসে প্রায় দুই দশক ধরে ঐ পরেশ চন্দ্র বর্ম্মনের বাসায় ভাড়া থেকে এখানে মুদি দোকান পরিচালনা করে সংসার চালাচ্ছিলেন। আজ আফ্রিকাতে তারা সর্বদার হয়ে গেলেন।

খবর পেয়ে কাপিয়াকৈর পৌরসভার মেয়র মজিবুর রহমান বিকালে ঘটনার পরিদর্শন করেন এবং প্রতিষ পরিবারগুলোকে ক্ষতিপূরণে সহায়তার ঘোষনা দেন।