কালিয়াকৈরে পৌর কাউন্সিলর প্রার্থী  নিখোঁজের ২ দিন পারেও উদ্ধার করতে পারেনি পুলিশ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের মেহেদী হাসান (৪০) নামে এক কাউন্সিলর পদপ্রার্থী নিখোঁজ হয়েছেন।

এ ঘটনায় নিখোঁজ মেহেদীর পরিবার কালিয়াকৈর থানায় একটি সাধারণ ডায়েরি করেছে। নিখোঁজের ২ দিন অতিবাহিত হলেও তার কোনো খোঁজ পায়নি পুলিশ।

নিখোঁজের পরিবার ও এলাকাবাসী জানায়, পৌরসভা নির্বাচনে ৯ নম্বর ওয়ার্ডের ডালিম প্রতীকের কাউন্সিলর প্রার্থী মেহেদী হাসান বৃহস্পতিবার ভোরে সফিপুর পূর্বপাড়া নিজ বাসভবন থেকে ফজরের নামাজের জন্য মসজিদের উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। এরপর সকাল গড়িয়ে বিকাল হলেও বাড়ি ফিরেননি প্রার্থী মেহেদী হাসান।

পরিবারের সদস্যরা তার ব্যবহৃত মোবাইল-ফোনে লাগাতার ফোন করেন। কিন্তু ফোন বন্ধ পেয়ে পরিবারের লোকজন আত্মীয়স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি শুরু করে। সন্ধ্যা পর্যন্ত নিখোঁজ প্রার্থীর কোনো হদিস না মেলায় বিষয়টি নিয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন মেহেদীর বাবা আনোয়ার হোসেন।

পরে তার সন্ধান পেতে পুরো এলাকায় মাইকিং করা হয়।

কালিয়াকৈর থানার তদন্ত কর্মকর্তা আবুল বাসার জানান, ঘটনাটি নিয়ে গতকালই আমরা সবাই ওই এলাকায় যাই এবং তদন্ত শুরু করি। এখনও কোনো সূত্র পাওয়া যায়নি। তবে আমাদের তদন্ত চলমান।