কালিয়াকৈরে বাসের ধাক্কায় পোশাককর্মি নিহত

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তাকওয়া পরিবহনের ধাক্কায় এক পোশাককর্মির  মৃত্যু হয়েছে।

রবিবার  সকাল ১১ টায় কালিয়াকৈরের তেলিরচালা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।নিহত লিটন মিয়া (৪০) কুড়িগ্রাম জেলার উলিপুর থানার সাধুয়া দামারহাট গ্রামের জামাল মিয়ার ছেলে।

পুলিশ জানায়, জীবিকার তাগিদে লিটন মিয়া কুড়িগ্রাম থেকে পরিবারসহ গাজীপুরের বাইমাইল এলাকায় ভাড়া বাসায় থেকে তুষকা পোশাক কারখানায় চাকরি করতেন। প্রতিদিনের মতো রবিবার সকালেও অফিসে যায় লিটন মিয়া। কাজ থাকায় কিছুক্ষণের জন্য ছুটি নিয়ে ব্যাংকে যান তিনি। কাজ শেষ করে কর্মস্থলে ফেরার পথে তেলিরচালা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে তাকে ধাক্কা দেয় তাকওয়া পরিবহনের একটি বাস। সেখানেই লিটনের মৃত্যু হয়। পরে স্থানীয়রা পুলিশকে জানালে সালনা হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ কর হয়েছে। তবে ঘাতক গাড়িটি আটক করা যায়নি।