কালিয়াকৈরে ভাউমান টলাবাহ মডেল হাই স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈরে ভাউমান টালাবহ মডেল হাইস্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচন ২০২২ খ্রিঃ জাঁকজমক পূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

৯ এপ্রিল শনিবার সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার মো.জাকির হোসেন মোল্লা জানান, ভাউমান টালাবহ মডেল হাই স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচনে দাতা সদস্য, অভিভাবক সদস্য, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য, সাধারণ শিক্ষক, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি সহ ১২ জন প্রতিনিধি প্রতিদ্বন্দ্বিতা করেন।

এদের মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিতরা হলেন, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য রুমা আক্তার, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি মুক্তি রানী গোলদার, সাধারণ শিক্ষক প্রতিনিধি মো.লুৎফর রহমান ও মোহাম্মদ সোলায়মান।

নির্বাচনে দাতা সদস্য একটি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেন দুইজন। বিজয়ী হয়েছেন মো. আব্দল বাছেদ মেম্বার । সাধারণ অভিভাবক সদস্য চারটি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেন ৬ জন। এদের মধ্যে বিজয়ীরা হলেন মো.দুলাল হোসেন, মো. ছানোয়ার হোসেন, মো. সোহেল, মোসলেম উদ্দিন । অভিভাবক সদস্য পদে বিজয়ী চার জনের মধ্যে সর্বোচ্চ ভোট পেয়েছেন মো.দুলাল।

দাতা সদস্য ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন (সাবেক রেলওয়ে মহাপরিচালক), দাতা ও অভিভাবক সদস্য ইমরান হোসেন হান্নান ( সাংবাদিক) জানান, ভাউমান টালাবহ মডেল হাই স্কুলের নবনির্বাচিত ম্যানেজিং কমিটির সদস্যরা বিদ্যালয়ের দীর্ঘদিনের অচলাবস্থার অবসান ও পড়া-লেখার মান উন্নয়নে অগ্রণী ভূমিকা পালনের প্রত্যাশা করেছেন।