কুষ্টিয়া-৪ আসনে জগন্নাথপুর ইউনিয়নে নির্বাচনীয় জনসভা করেছেন,সেলিম আলতাফ জর্জ।

আসন্ন একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-৪ আসনে নির্বাচনীয় বিশাল জনসভা করেছেন আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। মঙ্গলবার বিকেলে কুমার খালী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের মহেন্দ্রপুর মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে নির্বাচনীয় জনসভা অনুষ্ঠিত হয়। আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ সদর উদ্দিন খান। এসময় তিনি সাধারন ভোটারদের কাছে জননেত্রী শেখ হাসিনা সরকারে গত দশ বছরের বিভিন্ন উন্নয়নমুলক কাজের কথা তুলে ধরে বলেন, খালেদা জিয়া এতিমদের টাকা চুরি করে ধরা পরে জেলে রয়েছেন। জারা এতিমদের টাকা চুরি করে খায় তারা হলো চোরের দল, তাই এই চোরের দলকে দেশের সাধারন মানুষ আর কখুনোই ভোট দিবেনা।যারা পেট্রোল বোমা ফাটিয়ে সাধারন মানুষকে পুরিয়ে মারে তারা আগুন সন্ত্রাসীর দল, সেটা দেশের মানুষের জানা বাকি নাই। তাই দেশের খেটে খাওয়া সাধারন মানুষের আস্থা এখন নৌকাতে, সারাদেশে নৌকার গণ জোয়ার উঠেছে।

এসময় তিনি আরো বলেন, ওই বিএনপি জামায়াতের আগুন সন্ত্রাসীর দল নির্বাচনকে বানচাল ও প্রশ্নবৃদ্দ করার জন্য এবং আবারও আগুন সন্ত্রাস করার জন্য ভোট কেন্দ্র পাহারা দিতে তাদের সন্ত্রাসী বাহিনীকে নির্দেশ দিয়েছে।
কিন্ত সে সুযোগ তারা আর পাবেনা, আগুন দিয়ে দেশের সাধারন মানুষকে আর হত্যা করতে দেয়া হবেনা। আমরাও ওই ৩০ তারিখে ভোট কেন্দ্র পাহার দিবো ,যাতে দেশের সাধারন মানুষ নির্ভয়ে তাদের ভোটাধীকার প্রয়োগ করতে পারে। এসময় তিনি আরো বলেন,
বর্তমান সরকারের নেতৃত্বে পন্মা সেতুসহ সারা দেশে চলমান বিভিন্ন উন্নয়নমুলক কাজ দূর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এই বিজয়ের মাসে মুক্তি যুদ্ধের পক্ষের শক্তি আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট দিয়ে আরো একটি বিজয়ের মাধ্যমে সরকার গঠন করতে পুনরায়  নৌকা মার্কায় ভোট চান তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন, কুষ্টিয়া-৪ আসনের আওয়ামী লীগ মনোনিত নৌকার কান্ডারী ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ, কুমার খালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আব্দুল মান্নান খান, সাধারন সম্পাদক শামছুজ্জামান অরুণ, জগন্নাথপুর ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি
মোঃ ফারুক আহম্মেদ খান, ঢাকা জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক ১নং যুগ্ন সাধারণ সম্পাদক রাসেল মাহমুদ, কুমার খালী উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক রাহাত খান মিদুল,উপজেলা ছাত্রলীগের সভাপতি রাইসুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আসাদুল ইসলাম আশাসহ আরো অনেকেই উপস্থি ছিলেন।