ঠাকুরগাঁওয়ে আলী আকবর ক্রীড়া একাডেমির খেলোয়ারদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ 

হুমায়ুন কবির, প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার আলী আকবর ক্রীড়া একাডেমির খেলোয়াড়দের মাঝে শনিবার ২৩ অক্টোবর ১৮ সেট ট্র্যাক স্যুট ও জার্সি বিতরণ করা হয়েছে।


এ উপলক্ষে এদিন বিকেলে পৌরশহরের রাণীশংকৈল ডিগ্রী কলেজ মাঠে- হরিপুর উপজেলার সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা এস এম রবিউল ইসলাম সবুজ ও ঢাকাস্থ অগ্রণী ব্যাংক কর্মকর্তা অসিত কুমার মন্ডলের যৌথ সৌজন্যে এ ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ কার্যক্রমে একাডেমির প্রতিষ্ঠাতা সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লী সহ- সভাপতি সেলিনা জাহান লিটা, সাধারণ সম্পাদক প্রভাষক মোস্তাফিজুর রহমান, শিক্ষা কর্মকর্তা ও একাডেমির ভারপ্রাপ্ত সভাপতি এস এম রবিউল ইসলাম সবুজ, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, প্রভাষক মাহমুদুল হাসান সোহাগ, স্বেচ্ছাসেবক লীগ নেতা জাকারিয়া হাবিব, ক্রীড়া একাডেমির কোচ মানিক হোসেন ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এ সময় সাবেক সাংসদ সেলিনা জাহান লিটা তার শুভেচ্ছা বক্তব্যে একাডেমির উত্তরোত্তর সাফল্য কামনা করে বলেন, “অভিশপ্ত জীবন থেকে যুব সমাজকে ফিরিয়ে আনতে খেলাধুলার কোনো বিকল্প নেই। যুব সমাজকে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখতে ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা বাড়াতে হবে।

এতে স্থানীয়ভাবে খেলাধুলায় আগ্রহী যুবকরা একসময় জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়াড় হবে।”