ঠাকুরগাঁওয়ে শীতার্তদের পাশে “আমরাই কিংবদন্তী”

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে অসহায়, দুস্থ ও শীতার্তদের পাশে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন “আমরাই কিংবদন্তী” এসএসসি-২০০০ ব্যাচের সদস্যরা।

“বন্ধুরা সব পাশে আছি অসহায়ের মুখে ফুঁটাতে হাসি” এই শ্লোগানকে সামনে রেখে শুক্রবার ৪ ফেব্রুয়ারি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে সংগঠনের পক্ষ থেকে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। “আমরাই কিংবদন্তী” এসএসসি-২০০০ ব্যাচের ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে বিতরণ কার্যক্রমে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিক সালেহা খাতুন, সংগঠনের সদস্য কলি শারমিন, সাগর, সেলিম, তানিয়া, রিয়াজ, মিজানুর প্রমুখ।

উপস্থিত থাকতে না পেরেও আর্থিকভাবে সহযোগিতা করেছেন সংগঠনের সদস্য- আসাদ, সানা, সম্রাট, সাগর, মাহবুব, সেলিম, আতিকুর, রুনা, নুরানী, জান্নাত, কামু, খুশি, মিথি, শাওন, আরিফ, প্রিন্স, মাহমুদুল, মনির, পপি, মিন্টু, ইয়াসমিন, সুমিত, হাসি, এ্যানোনা, শিনথু, সাবা, ইয়াসমিন, তানিয়া, মিনি, শিল্পি, মোহিত, শিশির, পপিসহ অনেকে। এ সময় পৌর ও আশপাশের এলাকার শতাধিক গরীব, দুস্থ ও অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

প্রসঙ্গত: করোনা প্রতিরোধে অসহায়দের পাশে গিয়ে বিভিন্ন সেবামূলক কর্মকান্ডে “আমরাই কিংবদন্তী” এসএসসি-২০০০ ব্যাচ বিভিন্ন কর্মকান্ডে উল্লেখযোগ্য ভূমিকা পালন করেন।