ঢাকা আরিচা মহাসড়কের সাভারের সিএনবি থেকে এক ছিনতাইকারীকে টাকাসহ আটক (ভিডিও)

সাভারে টাকা ছিনতাইয়ের সময় এক ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। রাতে ঢাকা আরিচা মহাসড়কের সাভারের সিএনবি থেকে তাকে আটক করে পুলিশ। আটক ছিনতাইকারীর নাম ওয়াছকুরুনী (২২) তার বাড়ি শেরপুর জেলায়।

পুলিশ জানায়,রাতে সিএনবি এলাকায় এক ভ্যান চালক বিভিন্ন দোকানে মালামাল পৌছে দিয়ে দোকান থেকে নগদ এক লক্ষ ৫৩ হাজার চার’শ ৯৬ টাকা নিয়ে সাভারে আসছিলেন। এসময় ওয়াছকুরুনী নামের ওই ছিনতাইকারী ওই ভ্যান চালককে অস্ত্রের মুখে ভয়ভীতি দেখিয়ে টাকা ছিনতাইয়ের চেষ্টা করেন।

এসময় ওই ভ্যান চালকের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এসে ওয়াছকুরুনী নামের ওই ছিনতাইকারীকে আটক করে সাভার মডেল থানা পুলিশের কাছে সোর্পদ করে। পরে তার বিরুদ্ধে সাভার মডেল থানায় মামলা দায়েরের পরে এক দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে প্রেরণ করেছে পুলিশ।

পুলিশ আরও জানায়,আটক ছিনতাইকারী ওয়াছকুরুনী দিনের বেলায় বিভিন্ন ভাড়ায় গাড়ি চালাতেন রাত নামলেই তিনি বেশ কয়েকজনকে নিয়ে মহাসড়কে ছিনতাইয়ের উদ্দেশ্যে বের হন।

তার সাথে অন্য কেউ ছিনতাইয়ের সাথে জড়িত আছেন কিনা বিষয়টি তদন্ত করে দেখছে পুলিশ। এছাড়া আজ সাভারে বিভিন্ন মামলায় ওয়ারেন্ট ভুক্ত দশজন আসামীকে আটক করেছে পুলিশ।