ধামরাইয়ে পৃথক ঘটনায় ৩ জনের মরদেহ উদ্ধার।

মোঃ সম্রাট আলাউদ্দিন, ধামরাই(ঢাকা)থেকেঃ-ঢাকার ধামরাইয়ে একটি সড়ক দুর্ঘটনাসহ পৃথক তিন ঘটনায় ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) সকালে এসব মরদেহ উদ্ধার করা হয়।পুলিশ জানায়, সকাল ৮টার দিকে উপজেলার কুশুরা ইউনিয়নের বান্নাখোলা এলাকার একটি আঞ্চলিক সড়কে ব্যাটারি চালিত দুই ইজিবাইক মুখোমুখি সংঘর্ষে শাহজাহান (৫০) নামে এক যাত্রী নিহত হন। সে কুশুরা ইউনিয়নের বকচর এলাকার মৃত মনির উদ্দিনের ছেলে। অপরদিকে সকাল ৮টার দিকে ধামরাইয়ের আমতা ইউনিয়নের বড় নারায়ণপুর এলাকায় পুকুরে ভাসমান অবস্থায় ওমর ফারুক বাবু (১৭) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে কাইটামারা গ্রামের মৃত বদিরুদ্দিনের ছেলে।

এছাড়া সকাল ৮টার দিকে ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নের শৈলান এলাকায় নিজের বাড়ি থেকে জমেলা খাতুন (৯৫)নামে এক বৃদ্ধার মরাদেহ উদ্ধার করেছে পুলিশ। সে ধামরাইয়ের উপজেলার সোমভাগ ইউনিয়নের শৈলান গ্রামের মৃত ইউনুস মোল্লার স্ত্রী।

ধামরাই থানার পুলিশ পরিদর্শক (ওসি) আতিকুর রহমান বলেন, পৃথক  ঘটনায় মরদেহ গুলো উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়না তদন্তের জন্য মরদেহ রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।