ধামরাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন।

মোঃ সম্রাট আলাউদ্দিন ,ধামরাই(ঢাকা)থেকেঃ-ঢাকার ধামরাইয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ-১৭ বালক) ২০২২ এর শুভ উদ্বোধন করা হয়েছে।গতকাল (২১ মে) উপজেলা প্রসাশনের আয়োজনে ধামরাই হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এই খেলার শুভ উদ্বোধন করা হয়।

এছাড়াও একই সাথে খেলা চলবে ধামরাই কুশুরা আব্বাস আলী উচ্চ বিদ্যালয় মাঠে।এতে ধামরাই উপজেলার ১৬ টি ইউনিয়ন এবং ধামরাই পৌরসভার সহ মোট ১৭ টি দল খেলায় অংশগ্রহণ করবে।উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মোহাম্মাদ হাই জকির এর সভাপতিত্বে গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমেদ।

সংশ্লিষ্ট খেলার প্রতিটি টিমগুলো ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এবং পৌরসভার ক্ষেত্রে পৌর মেয়র প্রতিটি দলের প্রধান পৃষ্ঠপোষক এবং সংগঠকের দায়িত্ব পালন করবে। আর এ খেলায় শুধুমাত্র ০৯/৫/২০০৫ তারিখ বা তারপর জন্মগ্রহণকারী খেলোয়াড়রা খেলায় অংশগ্রহণ করতে পারবে।

এসময় আরো উপস্থিত ছিলেন, পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আতিকুর রহমান, হার্ডিঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক মোঃ নূরুল হক, বিভিন্ন ইউনিয়নে চেয়ারম্যানগ, বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর সহ গণ্যমান্য ব্যক্তিবর্গরা।