ধামরাইয়ে বন্যাকবলিত মানুষের মাঝে নৌকা বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন।

মোঃ সম্রাট আলাউদ্দিন, ( ধামরাই প্রতিনিধি): করোনা পাদূর্ভাবের পর থেকে ধামরাই উপজেলার ৪৩৬ টি গ্রাম ঘোরে ঘোরে অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, ঈদ উপহার বিতরণ, করোনা ভাইরাস প্রতিরোধক সেনিটাইজার, মাস্ক বিতরন করে যাচ্ছে, এরই মধ্যে বর্তমানে চলছে প্রাকৃতিক দুর্যোগ বন্যা, এখনো বসে নেই ধামরাই উপজেলার গরীব দু:খি মানুষের কান্ডারি জনদরদী নেতা, মানুষের বিপদে যিনি নিজেকে নিয়ন্ত্রণ রাখতে পারে না তিনি হলেন ধামরাই উপজেলা যুবলীগ সভাপতি ও ধামরাই উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন।

ধামরাই উপজেলার বন্যাকবলিত গ্রাম গুলোর পানিতে আটকা অসহায় গরীব মানুষের জন্য ১০০ টি নৌকা বিতরণের অংশ হিসেবে যাদবপুর ইউনিয়নের গোরু গ্রাম এলাকা ও কুল্লা ইউনিয়নের ফুটনগর এলাকার বানভাসি মানুষের বাড়িতে যাতায়াতের জন্য বন্যার্তদের মাঝে নৌকা বিতরণ করলেন ধামরাই সরকারি কলেজের সাবেক ভিপি, ধামরাই উপজেলা যুবলীগের সংগ্রামী সভাপতি এবং ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন ।

এ সময় তিনি জানান প্রধানমন্ত্রীর নির্দেশে আমি বন্যাকবলিত এলাকায় পানিবন্ধী মানুষের জন্য নিজ তহবিল থেকে নৌকা বিতরণ করছি। আজ যাদবপুর ও কুল্লা ইউনিয়নে বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার বিভিন্ন ইউনিয়নে দেয়া হবে।

এ সময় উপস্থিত ছিলেন কুল্লা ইউনিয়নের চেয়ারম্যান কালিপদ সরকার, যাদবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলাল দেওয়ান, ধামরাই পৌর যুবলীগের সভাপতি আমিনুর রহমান, ধামরাই উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম,পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সানাউল হক সুজন, ধামরাই পৌরসভা ২নং ওয়ার্ড কমিশনার আমজাদ হোসেন,,ধামরাই সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব এবং স্ব স্ব এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।