ধামরাইয়ে সমাজ সেবক সাইফুল ইসলামের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

মোঃ সম্রাট আলাউদ্দিন, (ধামরাই প্রতিনিধি)ঢাকার ধামরাই কুল্লা ইউনিয়ন ফোর্ডনগর ২য় খন্ড এলাকায় বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল ইসলাম তার নিজ অর্থায়নে করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া ৩শত পরিবারের মাঝে মাস্ক ও ঈদ সামগ্রী বিতরণ করেন।

রবিবার (৯মে) বিকেলে দক্ষিণ ফুটনগর তার নিজ বাসায় সাইফুল ইসলাম কর্মহীনদের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করেন। ঈদ সামগ্রী বিতরণ এর আগে সাইফুল ইসলাম কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে মাক্স বিতরণ করে এবং করোনা ভাইরাসের বিষয়ে সচেতন করেন। পরে বিশেষ মোনাজাত শেষে ৩শত কর্মহীন পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী তুলে দেওয়া হয়।

ত্রাণ বিতরণকালে সমাজ সেবক সাইফুল ইসলাম উপস্থিত জনতার উদ্দেশে বলেন, খেটে-খাওয়া মানুষের মুখে হাসি ফোটাতেই তাদের পাশে দাঁড়ানো। করোনাভাইরাসে আতংকিত হওয়ার কিছু নেই। আমাদের প্রতিটি মানুষকে সচেতন হতে হবে ।তবেই আমরা ভাল থাকবো।

আমি গত বছর করোনাকালীন কর্মহীন মানুষদের পাশে দাঁড়িয়েছি এবং বন্যা কবলিত মানুষদের পাশে দাঁড়িয়েছে এলাকার উন্নয়ন সহ বিভিন্ন সংগঠনের কাজে আমি তাদের পাশে দাঁড়িয়েছি ইনশাআল্লাহ আগামী দিনেও তাদের পাশে থাকব।

এ সময়ে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য বিল্লাল হোসেন, কুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ফকির, পাইওনিয়ার সমাজ কল্যাণ সংস্থার সভাপতি রিয়াজ উদ্দিন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।