ধামরাইয়ে চিরকুট লেখে মেডিকেলের ছাত্রীর আত্মহত্যা।

মোঃ সম্রাট আলাউদ্দিন, (ধামরাই প্রতিনিধি)ঢাকার ধামরাইয়ে প্রেমে ব্যার্থ হয়ে চিরকুট লিখে মেডিকেল কলেজ পড়ুয়া স্মৃতি আক্তার(২২) নামে এক তরুণী ঘুমের ঔষধ খেয়ে আত্মহত্যা করেছে।

এ ঘটনায় চিরকুট সহ তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার ভোর রাতে পৌর এলাকার ইসলামপুর বাড়া বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। স্মৃতি আক্তার সাভারের পিন্স নার্সিং ইনস্টিটিউটে প্যারামেডিকেলের স্টুডেন্ট ছিল।স্বজনরা জানায়,স্মৃতির সাথে হিমেল নামে এক ছেলের সাথে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল।

সেই করনে আত্মহত্যা করেছে বলে ধারণা নিহত স্মৃতির স্বজনরা।হিমেল ইসলামপুর একটি জুতা তৈরি কারখানায় চাকরি করেন। স্মৃতি আত্মহত্যা করারা আগে একটি চিরকুট লিখে গেছেন সেই চিরকুটে তার মৃত্যুর কারণ হিসেবে হিমেল নামে ছেলেকে দায় করে গেছেন। সেই চিরকুট পুলিশের কাছে রয়েছে বলে জানান তারা।

এ ব্যাপারে ধামরাই থানার উপ পরিদর্শক (এসআই) খায়ের জানান,আমরা খবর পেয়ে নিহত স্মৃতি আক্তারের মরহেদ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছি।সেই সাথে আমরা একটি চিরকুট উদ্ধার করেছি। তদন্ত শেষে বলা যাবে মেয়েটি কি কারণে আত্মহা করেছে।এ ঘটনায় একটি মামলা দায়ের করা হবে।