ধামরাইয়ে পিতা পুএকে ছুরিকাঘাতে আহত করায় আরিচা মহাসড়কে মানববন্ধন।

মোঃ সম্রাট আলাউদ্দিন(ধামরাই প্রতিনিধি) : আজ সোমবার বেলা ১১ ঘটিকার সময় ধামরাই ইসলামপুর আরিচা মহাসড়কে বিশাল মানব বন্দন করা হয়।

মাদক বিক্রিতা কারী পিতা পুএকে ছুরিকাঘাতে আহত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে এই বিশাল মানববন্ধন করা হয়,উক্ত মানববন্ধনে স্কুল কলেজের ছাত্র ছাএী সহ বিভিন্ন শ্রেনির পেশার মানুষ এই মানববন্ধনে অংশ গ্রহন করে সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দ্রুত ফাঁসির জোর দাবি জানান।

মাদক ব্যাবসায় বাধা দেওয়ায় নির্মম ভাবে পিতা-পুত্রকে ছুরিকাঘাত করে হত্যার চেষ্টা চালিয়েছে মাদক কারবারিরা। আহতদের সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে আইসিইউতে রাখা হয়েছে।

আহত বিজয় ফেরদৌস এর চাচা বকতিয়ার বলেন মাদক ব্যাবসায়ী দীর্ঘদিন ধরে সজিব ও তার খালাতো ভাই শাহীন ও মামা টুক্কু মিলে বিভিন্ন ধরনের মাদক বিক্রি করে আসছে। সজিব মহল্লার কুমড়াইলের মৃত আলাউদ্দিনের ছেলে, এতে প্রায়ই বাধা দিয়ে আসছেন কাউসার ফেরদৌস ও তার ছেলে বিজয় ফেরদৌস।

এ ঘটনায় থানায় অভিযোগ দেওয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি ঘটেছে কুমরাইল এলাকায়। আহতরা হলেন পৌর এলাকার কুমড়াইল মহল্লার কাওসার ফেরদৌস (৪০) ও তার পুত্র বিজয় ফেরদৌস (১৮)।

এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় থম থম পরিস্থিতি বিরাজ করছে। বিজয় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এখনও ওর জ্ঞান ফিরেনি। তার বাচার সম্ভাবনা নিয়ে হতাশ স্বজনরা।