ধামরাইয়ে পৌরসভার সাড়ে ৪ হাজার দুস্থ পরিবার পেল ভিজিএফের চাল।

মোঃ সম্রাট আলাউদ্দিন, ( ধামরাই প্রতিনিধি): ঢাকার ধামরাই পৌরসভার ৪ হাজার ৬শ ২১ দুস্থ অসহায় পরিবারের মাঝে ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর ঈদ উপহার সহয়তা ১০ কেজি করে ভিজিএফের চাল প্রধান করা হয়েছে।

আজ সোমবার (২৭ জুলাই) ধামরাই হার্ডিঞ্জ উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এই চাল বিতরণ অনুষ্ঠানে পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা ২০ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

উক্ত চাল বিতরণ কর্মসূচি উদ্বোধনকালে ঢাকা ২০ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ বলেন, প্রধানমন্ত্রী ঈদ উপহার সাহায়তা ১০ কেজি করে চাল দুস্থ ও অসহায় মানুষদের দিচ্ছি। তিনি বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা এদেশে কেউ না খেয়ে থাকবে না- এটা মনে রাখতে হবে। এরপর কেউ অভুক্ত থাকলে প্রশাসনকে জানানোর অনুরোধ জানান তিনি। এছাড়া সবাইকে স্বাস্থ্যবিধি মেনে করোনা ও বন্যা মোকাবেলা করতে উৎসাহিত করেন তিনি।

উক্ত চাল বিতরণ অনুষ্ঠানে আর ও উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেন, ধামরাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেসমিন মুক্তা, ঢাকা জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আবুল কাশেম রতন , পৌরসভার কাউন্সিলর বৃন্দ গন, এছাড়াও জেলা উপজেলাসহ স্থানীয় নেতাকর্মীরা।