ধামরাইয়ে মোটর চালক লীগের পক্ষ থেকে মোটর শ্রমিকদের ঈদ সামগ্রী বিতরণ।

মোঃ সম্রাট আলাউদ্দিন (ধামরাই প্রতিনিধি) : ঢাকার ধামরাইয়ে মোটর চালক লীগের পক্ষ থেকে মোটর শ্রমিকদের ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাসের সংক্রমণের ফলে সারাদেশে চলছে লকডাউন, আর এই লকডাউনের কারণে কর্মহিন হয়েছে নিম্ন ও মধ্য আয়ের মানুষ। সেই সাথে কর্মহিন হয়েছে মোটর শ্রমিকরাও সেই সমস্ত অসহায়, হতদরিদ্র, দিন মজুুরদের মধ্যে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ ১৯,০৫,২০২০ ইং তারিখে সকালে ধামরাই পৌরসভা পাঠানটোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৫০ জন পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী তুল দেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজির আহমেদ এর পক্ষে মোটর চালক লীগের নতা কর্মীরা। খাদ্য সামগ্রী প্রতি বেগে দেয়া হয়েছে চিনিগুরা চাল, আলো, পেয়াজ, তেল, সেমাই।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলের সদস্য মোঃ বিল্লাল হোসেন,
আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা মটর চালক লীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক, ধামরাই উপজেলা মটর চালক লীগের সহ-সভাপতি সেলিম,ধামরাই উপজেলা মটর চালক লীগের সহ-সভাপতি আজিজ, ধামরাই পৌরসভা মোটর চালক লীগের সভাপতি ফারুক হোসেন, ধামরাই পৌরসভা মোটর চালক লীগের সাধারন সম্পাদক আলম,ধামরাই পৌর যুবলীগের কার্যকারী সদস্য লিমন, ধামরাই কলেজ ছাত্রলীগ নেতা শুভ সহ আরো অনেকেই।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মোটর চালক লীগের নতা কর্মীরা কর্মহিন মোটর শ্রমিকদের পাশে এসে দাঁড়িয়েছে এতে করে শ্রমিকরা নিশ্চিন্তে ঘরে অবস্থান করতে পারবে। তিনি সকালের উদ্দেশ্যে আরো বলেন সরকারি আদেশ মেনে চলোন, এবং করোনা ভাইরাস মোকাবেলা ঘরে অবস্থান করুন নিজের স্বার্থে ও দেশের স্বার্থে সচেতনতায় হোক আমাদের অহংকার।

ত্রান বিতরণ সময় ধামরাই পৌর মোটর চালক লীগের সভাপতি ফারুক হোসেন বলেন,দেশে করোনা ভাইরাসের কারনে লকডাউন চলছে আর এতে করে কর্মহিন হয়েছে অনেক মানুষ। তাদের মধ্যে কিছু মানুষের পাশে আমরা দারাতে পেরে খুশি।