ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় আহত ৫ নিহত ২

মোঃ সম্রাট আলাউদ্দিন, (ধামরাই প্রতিনিধি):ঢাকার ধামরাইয়ে আঞ্চলিক মহাসড়কের ঢুলিভিটা স্ট্যান্ড সংলগ্ন আঞ্চলিক মহাসড়কে পিকাপভ্যান সঙ্গে কাভার্ড ভ্যানের সংঘর্ষের ঘটেছে।এতে ৫জন আহত ও দুই জন নিহত হয়েছে।নিহত এক জনের পরিচয় সনাক্ত করা গেছে। নিহত ব্যক্তি সাব্বির( ২২) ময়মনসিংহ জেলার ত্রিশাল উপজেলায়।

আজ সমবার দুপুর ২.৩০ ঘটিকার সময় ঢাকা আরিচা মহাসড়কে ধামরাই ঢুলিভিটা বাস স্ট্যান্ড সংলগ্ন স্নোটেক্স আউটওয়ার লিঃ গার্মেন্টসের সামনে ঢাকাগামী একটি কভার ভ্যানের সঙ্গে আরিচাগামী একটি পিকআপ এর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে কভার ভ্যান এবং পিকআপের ড্রাইভার সহ ০৭জন গুরুতর আহত হয়।ঘটনাস্থলে দুজন নিহত হয়।

সংবাদ প্রকাশ করার আগ পর্যন্ত নিহত ব্যক্তিদের পরিচয় শনাক্ত করতে পারা যায় নি।ফায়ার সার্ভিস স্টেশন মাস্টার জানান আরিচা মহাসড়কে ধামরাই ঢুলিভিটা বাস স্ট্যান্ড সংলগ্ন স্নোটেক্স আউটওয়ার লিঃ গার্মেন্টসের সামনে ঢাকাগামী একটি কভার ভ্যানের সঙ্গে আরিচাগামী একটি পিকআপ এর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।এতে কভার ভ্যান এবং পিকআপের ড্রাইভার সহ ০৭জন গুরুতর আহত হয়। ঘটনাস্থলে দুজন নিহত হয়।ঘটনাস্থলে থেকে হতাহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্থানান্তর করি।

ধামরাই উপজেলার নিরাপদ সড়ক চাই নিসচা সভাপতি নাহিদ রানা জানান অতিরিক্ত ওভারট্রেকিং কারণেই এই দূর্ঘটনাগুলো হচ্ছে।

সাভার হাইওয়ে থানা অফিসার ইনচার্জকে মুঠোফোনে একাধিক বার কল করা হলেও কোন যোগাযোগ করার সম্ভব হয়নি।