ধামরাই বাসীকে পবিত্র ঈদ-উল-ফিতর এর শুভেচ্ছা জানালেন যুবলীগ নেতা হাফিজুর রহমান।

মোঃ সম্রাট আলাউদ্দিন,(ধামরাই প্রতিনিধি) ঈদ মানে আনন্দ। ঈদ মানে উৎসব। পবিত্র ঈদ-উল- ফিতর উপলক্ষে ধামরাই বাসীকে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা ও ঢাকা-২০ এর সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহম্মদ এর পক্ষ থেকে ধামরাই সহ দেশ-বিদেশে অবস্থানরত সর্বস্থরের সম্মানিত নাগরিকবৃন্দ’সহ প্রিয় দেশবাসী এবং মুসলিম বিশ্বের সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন- ধামরাই উপজেলা যুবলীগ নেতা হাফিজুর রহমান হাফিজ।

তিনি বলেন— একমাস সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে এসেছে পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণীর মানুষের মাঝে গড়ে তোলে সম্প্রীতি, সৌহার্দ্য ও ঐক্যের বন্ধন। সাম্য মৈত্রী ও ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয় -এমনটাই আমার প্রানের চাওয়া।

তিনি আরও বলেন— এবার ঈদুল ফিতর এমন একটি সময়ে আমরা পালন করতে চলেছি, যখন বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্বের মানবসমাজ। আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব, দলীয় নেতাকর্মী ও পরিচিতজন অনেকেই আক্রান্ত। ইতোপূর্বে এই ভাইরাসে আমরা অনেকেই আপনজনকে হারিয়েছি।

এমনই সময় ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই সকল প্রকার স্বাস্থ্যবিধি এবং সরকারি নীতিমালা মেনে সচেতনতার সঙ্গে ঘরে থেকেই ঈদ উদযাপন করতে তিনি সকলের প্রতি আহবান জানান।

তিনি সবাইকে ঈদ-উল- ফিতর এর শুভেচ্ছা। “ঈদ মোবারক” জানান। তিনি আরো বলেন, করোনা ভাইরাস থেকে বাঁচতে সামা‌জিক দূরত্ব বজায় রেখে চলুন, মুখে মাস্ক ব‌্যাবহার করুন,প‌রিষ্কার প‌রিছন্ন থাকুন, সক‌লের সুস্বাস্থ‌্য কামনা কর‌ছি।