নওগাঁর মান্দায় ট্রাকচাপায় ওষুধ কোম্পানির ৩ বিক্রয় প্রতিনিধি নিহত, আহত ২

আপেল মাহমুদ,নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মান্দায় বেপোয়ারা ট্রাকের চাপায় একমি ফার্মাসিউটিক্যাল লিঃ এর তিন বিক্রয় প্রতিনিধি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুই বিক্রয় প্রতিনিধি। সোমবার সকাল ৭ টা ৫০ মিনিটে নওগাঁ-রাজশাহী মহাসড়কের মান্দা ফেরিঘাট ব্রীজের পূর্বপাশে এ দুর্ঘটনা ঘটে।দুর্ঘটনায় নিহতরা হলেন, মান্দা উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের চককামদের গ্রামের শামসুল আলমের ছেলে রফিকুল ইসলাম (৩৮) ও সদর ইউনিয়নের ঘাটকৈর গ্রামের সোলাইমান আলীর ছেলে জয়নাল আবেদীন (৩৫) এবং লালমনিরহাট জেলার আফতাব উদ্দিনের ছেলে আশরাফুল ইসলাম (২৯)। আহতরা হলেন, একই কোম্পানির সিরাজগঞ্জের সলঙ্গা উপজেলার হামকুড়িয়া গ্রামের আব্দুস সোবহানের ছেলে আবুল হাসেন (৩৮) ও রাজশাহীর গোদাগাড়ী উপজেলার দামকুড়াহাট এলাকার মৃত খয়বর আলীর ছেলে আব্দুল কুদ্দুস (৩৮)।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, হতাহতরা একমি কোম্পানির বিক্রয় প্রতিনিধি হিসেবে মান্দা ও নিয়ামতপুর উপজেলায় কর্মরত ছিলেন। সোমবার সকালে নওগাঁ শহরে মাসিক সভায় যোগদান করতে তারা মান্দা ফেরিঘাট থেকে একটি সিএনজি চালিত অটোরিকশায় রওনা দেন। তাদের বহনকারী সিএনজি অটোরিকশাটি ব্রীজ পার হওয়া মাত্রই বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দিয়ে পালিয়ে যায়। দুর্ঘটনার সময় গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছিল। এ কারণে রাস্তায় লোকজন ছিল না। এ সুযোগ কাজে লাগিয়ে ঘাতক ট্রাকটি পালিয়ে যায়।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোজাফফর হোসেন জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই রফিকুল ইসলাম মারা যান। মান্দা হাসপাতালে নেয়ার পর জয়নাল আবেদীন ও রাজশাহী হাসপাতালে নেয়ার পথে আশরাফুল ইসলাম মারা যান।