পিছিয়ে পড়া শীতার্ত ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের পাশে ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাব

হুমায়ুন কবির, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
চলমান প্রচন্ত শীত, ঘন কুয়াশা এবং মৃদু শৈত্য প্রবাহে কাবু ঠাকুরগাঁও জেলার মানুষ। ঠিক এসময় সমাজের পিছিয়ে পড়া ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সম্প্রদায়ের শীতার্তদের পাশে শীতবস্ত্র নিয়ে হাজির হয়েছেন ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাব।

গতকাল বৃহস্পতিবার (১২ জানুয়ারী) সন্ধ্যায় শহরের উড়াও পাড়ায় ঠাকুরগাঁও সদর উপজেলা প্রশাসন ও জেলা প্রশাসনের সার্বিক সহায়তায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শীতার্ত শতাধিক নারী-পুরুষদের কম্বল বিতরণ করেছেন ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাব।

অনলাইন প্রসক্লাবে ক্লাবের সহ-সভাপতি কামরুল হাসানের সভাপতিত্বে আয়োজিত শীতবস্ত্র বিতরণ কার্যক্রমে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সংগঠনের সভাপতি ও দৈনিক ঠাকুরগাঁওয়ের খবর পত্রিকার সম্পাদক বিধান চন্দ্র দাস, সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম রঞ্জু, নাট্য ও বিনোদন বিষয়ক প্রযোজনা সংগঠন ‘সৃজন’ এর পরিচালক আব্দুল্লাহ আল মামুন, বার্ণসিনা প্রোডাকশনের নির্বাহী পরিচালক এন্টুনী ডেভিড নীল প্রমুখ।

এছাড়াও ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আলমগীর হোসেন, সদস্য সুমনা সাথী, মাসুদ রহমানসহ সংগঠনের অন্যান্য সদস্যরা বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন।

ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সভাপতি বিধান চন্দ্র দাস বলেন, প্রতি বছরের ন্যায় এবারও ঠাকুরগাঁও সদর উপজেলা প্রশাসন ও জেলা প্রশাসনের সার্বিক সহায়তায় সমাজের পিছিয়ে পড়া ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও অসহায় মানুষদের মাঝে শতাধিক কম্বল বিতরণ করা হয়েছে। সংগঠনের পক্ষ থেকে শীতার্ত ও অসহায় মানুষদের পাশে থাকার প্রচেষ্টা অব্যাহত থাকবে মর্মে তিনি জানান।

ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শতাধিক অসহায় নারী-পুরুষ শীতবস্ত্র পেয়ে ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।