পূজাতে স্পিকারে গান বাজানোর সময় বিদ্যুৎপৃষ্টে যুবকের মৃত্যু

নেত্রকোনায় পূজার আনন্দ করতে গিয়ে স্পিকারে গান বাজানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পাপ্পু সরকার (২৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। পাপ্পু সরকার কলমাকান্দা উপজেলার নওয়াগাঁও গ্রামের পূর্ণ সরকারের ছেলে। বৃহস্পতিবার (১৮ আগস্ট) রাতে বাড়ির কাছেই স্থানীয় একটি পূজা মণ্ডপে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মনসা পূজা উদযাপনে বন্ধুদের সঙ্গে আনন্দ করতে স্থানীয় একটি পূজা মণ্ডপের সামনে বৈদ্যুতিক স্পিকারে গান ছেড়েছিলেন পাপ্পু।

স্পিকারের উপরে হঠাৎ পানি পড়লে পরিষ্কার করতে যান তিনি। স্পিকারে স্পর্শ করা মাত্রই বিদ্যুৎপৃষ্ট হলে তাকে উদ্ধার করতে করতে মৃত্যুর কোলে ঢলে পড়ে পাপ্পু।

পরে পরিবারের সদস্যদের চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে ছুটে এসে বৈদ্যুতিক মেইন সুইচ বন্ধ করে পাপ্পুকে উদ্ধার করে। দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কলমাকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডা. লুৎফর রহমান তাকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে কলমাকান্দা থানার ওসি মো. আবদুল আহাদ খান ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদহ ময়নাতদন্ত ছাড়াই হস্তান্তর করা হয়েছে। তবে এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।