প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি ও হত্যার হুমকির প্রতিবাদে সাভারে বিক্ষোভ সমাবেশ ।

আবুল কালাম আজাদ : আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি এবং হত্যার হুমকির প্রতিবাদে সাভার মহাসড়কে নেমে বিক্ষোভ সমাবেশ করেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

শনিবার ০৪ জুন সকালে সাভার উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ মিছিলটি  উপজেলা চত্বর থেকে বের হয়ে গেন্ডা ঢাকা-আরিচা মহাসড়ক প্রদক্ষিণ করে বাজার বাসস্ট্যান্ড এলাকায় গিয়ে শেষ হয়।

এর আগে প্রথমে সকাল থেকে আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের শত শত নেতাকর্মীরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদ জানাতে সাভার উপজেলা চত্বরে দলে দলে এসে জড়ো হতে থাকে।

উপজেলা আওয়ামী লীগের আয়োজনে বিক্ষোভ সমাবেশে এ সময় দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান যোগদান করেন।

সমাবেশে দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান বলেন, সাভারের মাটিতে বিএনপি, জামাত ও রাজাকারের কোনো ঠাই নেই। তাদের কোনো জায়গা নেই।

আমরা বেচে থাকতে আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর গায়ে একটি আচরও লাগতে দিবো না। আমরা আজকে রাজপথে যেভাবে বিক্ষোভ করেছি, সেই ভাবেই আমরা আমাদের সরকার প্রধানকে গার্ড দিবো। ২৫ মার্চের অপরাধীরাসহ স্বাধীনতা বিরোধী কোনো শক্তি বাংলাদেশে থাকতে পারবে না।আমাদের আওয়ামী লীগ এশিয়ার একটি শক্তিশালী সংগঠিত সংগঠন।

আমরা সব কিছুকে মোকাবেলা করতে সব সময় প্রস্তুত আছি। বিএনপি আবারো আগুন সন্ত্রাসের মতো পরিস্থিতি সৃষ্টি করার অপচেষ্টা চালাচ্ছে। তাদেরকে প্রতিহত করতে হবে।

এ সময় তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে সামনে আরও এগিয়ে যাবে। জনগনে ভোটের মাধ্যমে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে।

পদ্মা সেতুর মত আরও অনেক মেগা প্রকল্প আছে সেই প্রকল্প বাস্তবায়নের জন্য শেখ হাসিনার সাথে আমাদের সবাইকে থাকতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, সাভার পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র হাজী আব্দুল গনি, সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ২ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মানিক মোল্লা, উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমর, ভাকুর্তা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ লিয়াকত হোসেনসহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও আওয়ামীলীগের অন্যান্য অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।