ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে বিরুপ মন্তব্য করে পোষ্ট দেওয়ার গার্মেন্টস কর্মকর্তা আটক

বিপ্লব,সাভার ঃ সাভারে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে বিরুপ মন্তব্য করে পোষ্ট দেওয়ার অভিযোগে এক গার্মেন্টস কর্মকর্তাকে আটক করেছে পুলিশ।

আটক ওই গার্মেন্টস কর্মকর্তার নাম শংকর আল বাড়ই (৩৫) সে সাভারের আইচানদ্দা এলাকার সুরমা গার্মেন্টস এর ষ্টোর কিপার হিসেবে কর্মরত ছিলো। আটক ওই কর্মকর্তা বরিশালের অগৈলঝড়া থানার পশিচম সুজাকাটি গ্রামের শশকর বাড়ইর ছেলে। সে সাভারের বনপুকুর এলাকার মল্লিক ভিলায় ভাড়া থাকতো।

রবিবার বিকেলে সাভারের আইচানদ্দা সুরমা গার্মেন্টস থেকে তাকে আটক করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ বলছে,আটক ওই গার্মেন্টস কর্মকর্তা আজ নিজের ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে বিরুপ মন্তব্য করে পোষ্ট দেয়। পরে তার ফেসবুক বন্ধুরা বিষয়টি দেখে ক্ষোভে ফেটে পড়ে তাকে আটক করে গণপিটুনি দেওয়ার চেষ্টা করলে ওই কর্মকর্তা জীবন রক্ষার্থে একটি গার্মেন্টর রুমে দরজা আটকিয়ে ঢুকে পড়ে। পরে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ উপস্থিত হয়ে ওই গার্মেন্টস কর্মকর্তাকে উদ্ধার করার চেষ্টা করলে ওই গার্মেন্টস এর শ্রমিকরা ও এলাকাবাসী তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিন ঘন্টা পরে ওই গার্মেন্টস কর্মকর্তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এসময় শ্রমিকরা ও এলাকাবাসী বিক্ষোভ মিছিল করে গার্মেন্টস সামনে তার কঠোর শাস্তির দাবিতে।

বিষয়টি নিশিচত করে সাভার মডেল থানার ওসি তদন্ত মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন,আটক ওই গার্মেন্টস কর্মকর্তার বিরুদ্ধে সাভার মডেল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে ও তার বিষয়ে তদন্ত চলছে।