বেনাপোলে ১০৩ কেজি ওজনের প্রতিবন্ধি নাজমাকে হুইল চেয়ার দিলেন মেয়র লিটন

বেনাপোল প্রতিনিধি: শারীরিক প্রতিবন্ধি বেনাপোল বড় আঁচড়া চেকপোষ্ট এলাকার বাসিন্দা অসহায় নাজমা খাতুন (৩৭) কে একটি হুইল চেয়ার দিলেন বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন। নাজমা শুকুর আলী ড্রাইভারের মেয়ে।

সোমবার (২২ ফেব্রæয়ারী) বিকালে বেনাপোলের বুকে অবস্থিত মেয়র আশরাফুল আলম লিটনের সর্ববৃহৎ বানিজ্যিক কেন্দ্র “নিত্যহাট” প্রাঙ্গন থেকে মেয়রের নিজ অর্থায়নে ক্রয় করা হুইল চেয়ারটি অসহায় নাজমা খাতুনের পিতা শুকুর আলী ড্রাইভারের উপস্থিতিতে হস্তান্তর করেন বেনাপোল পৌর মেয়র।

ড্রাইভার শুকুর আলী আবেগ নিয়ে বলেন, “আমার মেয়ে নাজমা ৮ বছর বয়সে বাইসাইকেল থেকে পড়ে তার দুটি পায়ের শক্তি হারিয়ে ফেলে, অনেক চেষ্টা করেছি,অনেক অর্থ ব্যায় করেছি, কিন্তু তার পা-দুটি ভাল করতে পারিনি, হাটতে না পারায় তার জীবণ চলাচলে পরিবরের সকলকে সর্বক্ষন সহযোগীতা করতে হয়, মেয়র মহোদয়ের দেওয়া হুইল চেয়ারটি আমার মেয়ের পথচলায় প্রেরনা যোগাবে এবং নতুন দিগন্তের শুভসূচনা ঘটবে বলে আমি আশা প্রকাশ করি”। মেয়ের নিথর জীবন সচল করে তুলতে তিনি মেয়র মহোদয়ের অভুতপূর্ব সাহায্যের প্রশংসা করেন।

হইল চেয়ার হস্তান্তর কালীন সময়ে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, শার্শা উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক এনামুল হক মুকুল, দৈনিক প্রতিদিনের কন্ঠ’র ব্যবস্থাপনা সম্পাদক ও পৌর যুবলীগের আহবায়ক সুকুমার দেবনাথ, বড় আঁচড়া গ্রামের আ.লীগ নেতা ইসরাইল সর্দার,বড় আঁচড়া ৯ নং ওয়ার্ড আ.লীগের সাধারন সম্পাদক আশাদুজ্জামান আশা,যশোর জেলা আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সহ-সভাপতি ইমদাদুল হক বকুল,যুবলীগ নেতা পলাশ প্রমূখ।