বেনাপোল কাগজপুকুর গ্রামের ছোট ভাইয়ের পিস্তলের গুলিতে বড় ভাই নিহত

মোঃ রাসেল ইসলাম,বেনাপোল প্রতিনিধি: বেনাপোল কাগজপুকুরে ছোট ভাইয়ের পিস্তলের গুলিতে আপন বড় ভাই রাসেল নামে এক যুবককে গুলি করে হত্যা করেছে ছোট ভাই আমজাদ। ঘটনাটি ঘটেছে বেনাপোল পোর্ট থানার কাগজপকুর গ্রামে। হত্যাকারী আমজাদকে আটক করার লক্ষ্যে পুলিশের একাধীক টিম অভিযান অব্যাহত রয়েছে।

বুধবার সকাল ১০ টার সময় নিহত রাসেলের বাড়ীতে এ ঘটনাটি ঘটে।নিহত রাসেল হোসেন (৩২) ও হত্যাকারী আমজাদ (২৪) হোসেন কাগজপুকর গ্রামের ইদ্রিস আলী ইদুর ছেলে।

নিহত চাচা আব্দুল করিম বলেন, মঙ্গলবার রাত ৮ টার দিকে আমজাদ তার বড় ভাই রাসেল এর কাছে ২০ হাজার টাকা দাবি করে। এ নিয়ে দুই ভাই কথা কাটাকাটি হয়। বুধবার সকাল ১০ টার সময় আবার সে রাসেল এর কাছে টাকা দাবি করে। রাসেল টাকা দিতে অস্বীকার করলে আমজাদ তার গলায় পিস্তল ঠেকিয়ে গুলি করে হত্যা করে। পরে রাসেলকে বুরুজ বাগান হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা দেন।

স্থানীয়রা জানান, বেনাপোল শার্শার কুখ্যাত সন্ত্রাসী একাধিক মাদক ও হত্যা মামলার আসামি নিজের বোমায় নিজে নিহত আমিরুলের সেকেন্ড ইন কমান্ড ছিল এই আমজাদ হোসেন। আমিরুল নিহত হওয়ার পর থেকে সে কাগজপুকুর বেনাপোল শার্শা এলাকায় ছিনতাই সহ নানা ধরনের অপরাধ কর্মকান্ডর সাথে জড়িত ছিল।
নিহত রাসেল হোসেন বেনাপোল বাজারে ডাবলু মার্কেটে একজন কসমেটিক্স ব্যবসায়ি।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মামুন খান বলেন,বেনাপোল পোর্ট থানাধীন কাগজপুকুর গ্রামে ছোট ভাইয়ের পিস্তলের গুলিতে বড় ভাই খুন হয়েছে। মৃত ব্যাক্তির লাশটি যশোর মর্গে পাঠানো হবে। তিনি আরো বলেন, হত্যাকারী আমজাদকে আটক করার প্রক্রিয়া চলছে।