মাগুরার শ্রীপুরে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশের

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি : মাগুরার শ্রীপুর উপজেলার তারাউজিয়াল গ্রাম থেকে বুধবার রাতে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাগুরা ডিবি পুলিশ। এ সময় ডিবি পুলিশ তাদের নিকট থেকে ২৩৫ পিচ ইয়াবা, একটি কালো রংয়ের এ্যাপাচি চোরাই মোটর সাইকেল, একটি মোবাইল ফোন ও নগদ ২ হাজার টাকা উদ্ধার করে।

মাগুরা ডিবি পুলিশের ওসি নাসির উদ্দিন বৃহস্পতিবার সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওইদিন রাতে শ্রীপুর উপজেলার তারাউজিয়াল গ্রামে ডিবি পুলিশের নেতৃত্বে অভিযান চালিয়ে তারাউজিয়াল গ্রামের আলমগীর মোল্যা ওরফে আলম মোল্যার ছেলে কাজল মোল্যা (৩৬) ও তার সহযোগি ডলার (২৭) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়। এ সময় তাদের নিকট থেকে ২৩৫ পিচ ইয়াবা, ১টি কালো রংয়ের এ্যাপাচি মোটর সাইকেল, ১টি মোবাইল ফোন ও নগদ ২ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটককৃত ডলারের নামে মাগুরার বিভিন্ন থানায় ৮টি ও কাজলের নামে ২টি মাদক, ইয়াবা, হেরোইনসহ চোরাকারবারির মামলা রয়েছে।

তিনি আরো জানান, তারা টেকনাফ, কক্সবাজারসহ বিভিন্ন স্থান থেকে মহিলাদের মাধ্যমে বিপুল পরিমাণে ইয়াবা এনে মাগুরাসহ পাশর্^বতী ফরিদপুর, নড়াইল, রাজবাড়ি ও ঝিনাইদহ জেলার মাদক কারবারির সাথে দীর্ঘদিন ব্যবসা চালিয়ে আসছে। তাদের সাথে যুক্ত আরো অন্য মাদক ব্যবসায়ীদেরকে আটকের বিষয়ে চেষ্টা চলছে।