মাগুরার শ্রীপুরে পৃথক অগ্নিকান্ডে ৭টি বাড়ি-ঘর পুড়ে ছাই আনুমানিক ১০ লাখ টাকার ক্ষতি

আশরাফ হোসেন পল্টু,মাগুরা প্রতিনিধি ঃ মাগুরার শ্রীপুর উপজেলার দারিয়াপুর, চৌগাছী ও মোর্তুজাপুর গ্রামে গতকাল সোমবার সকাল ও রবিবার বিকেলে পৃথক ৩টি অগ্নিকান্ডে অন্ততঃ ৭টি বাড়ি-ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে আনুমানিক ১০ লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে ।দারিয়াপুর ইউপি চেয়ারম্যান জাকির হোসেন কানন জানান, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে দারিয়াপুর গ্রামের হারুণ মল্লিকের রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। এতে তার বসতঘরসহ যাবতীয় ফসলাদি পুড়ে ছাই হয়ে যায়। তিনি তাৎক্ষণিকভাবে ক্ষতিগ্রস্থ পরিবারের জন্য চাল, ডাল, তরকারী, তেলসহ যাবতীয় নিত্য পণ্যসামগ্রী প্রদান করেন। একই ইউনিয়নের চৌগাছী গ্রামের সেকেন্দার বিশ্বাসের বাড়ির রান্না ঘর থেকেও আগুনের সূত্রপাত হয়ে রান্নাঘর পুড়ে ছাই হয়ে যায়।

অপরদিকে রবিবার বিকেলে উপজেলার মোর্তজাপুর গ্রামের মুক্তিযোদ্ধা তোরাব আলী বিশ্বাসএর ঘরসহ নাজমুল বিশ্বাস, হাসিবুল বিশ্বাস ও আলিনুর বিশ্বাসের একটি করে ঘর পুড়ে ছাই হয়ে যায়।
শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার অমল কৃষ্ণ বসু জানান, প্রতিটি অগ্নিকান্ডে শ্রীপুর ফায়ার সাভির্সের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে আনুমানিক ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।