মাগুরার শ্রীপুর উপজেলার দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর ত্রাণ সামগ্রী বিতরণ

আশরাফ হোসেন পল্টু, মাগুরা জেলা প্রতিনিধি: পবিত্র রমজান উপলক্ষে মাগুরার শ্রীপুর উপজেলার প্রতিটি ইউনিয়নের হতদরিদ্র পরিবারের মাঝে মানবিক সহায়তা প্রদানের লক্ষে আজ মঙ্গলবার উপজেলার দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে পরিষদ প্রাঙ্গণে জি আর ক্যাশ প্রকল্পের আওতায় প্রধানমন্ত্রীর উপহার স্বরুপ জনপ্রতি পাঁচশত টাকার সমমূল্যে চাল, ডাল,আলু,তেল, চিনি ও লবণ অত্র ইউনিয়নের ৫’শত দরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে আনুষ্ঠানিভাবে বিতরণ করা হয়েছে ।

মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রধানমন্ত্রীর এ উপহার সামগ্রী বিতরণ করেন।

দ্বারিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন কানন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীপুর থানার ওসি (তদন্ত) বোরহানুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামীলের সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমায়ুন-উর-রশীদ মুহিত,মাগুরা সদর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান,শ্রীপুর সদর ইউপি চেয়ারম্যান মোঃ মসিয়ার রহমান,প্রেসক্লাবের সভাপতি মুসাফির নজরুল,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কহিনুর জাহান,দ্বারিয়াপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নওয়াজেশ আলী বিশ্বাস,সাধারণ সম্পাদত শিহাবুল ইসলাম, ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহিম ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়,এ প্রকল্পের আওতায় উপজেলার প্রতিটি ইউনিয়নে ২ লক্ষ ৫০ হাজার টাকা হারে ৮টি ইউনিয়নে ২০ লক্ষ টাকা বরাদ্ধ দেওয়া হয়েছে ।

পবিত্র রমজান উপলক্ষে এ উপজেলার ৪ হাজার পরিবার প্রধানমন্ত্রীর উপহার পেয়ে উপকৃত হবেন এবং পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নে এভাবেই স্বাস্থ্য বিধি মেনে এ উপহার সামগ্রী বিতরণ করা হচ্ছে।