মানুষের কল্যাণে কাজ করার অঙ্গীকার খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম ।

নির্বাচনী প্রচারের ষষ্ঠ দিনে সকালেই দেশের বিভিন্ন এলাকায় গণসংযোগে নেমেছেন আওয়ামী লীগসহ মহাজোট প্রার্থীরা। ক্ষমতাসীন সরকারের দীর্ঘমেয়াদী উন্নয়ন ও অগ্রগতির চিত্র তুলে ধরে ভোট চাচ্ছেন তারা। মুক্তিযুদ্ধের পক্ষের প্রতীক নৌকা উল্লেখ করে সাধারণ মানুষের কল্যাণে কাজ করার অঙ্গীকার করেন তারা।

ভোটের দিন যত এগিয়ে আসছে ততই নির্বাচনী প্রচারের ব্যাপকতা বাড়ছে। সরকারি ছুটির দিনে সকাল থেকেই সমর্থকদের নিয়ে এলাকাবাসীর মন জয়ে ছুটছেন আওয়ামী লীগসহ মহাজোটের প্রার্থীরা।

সাভারে হেমায়েতপুর বাসস্ট্যান্ডে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে নির্বাচনী প্রচারণায় অংশ নেন ঢাকা-২ আসনে আওয়ামী লীগের প্রার্থী খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম। এছাড়া ঢাকা-১৪ আসনে সকাল থেকে ভোটারদের সঙ্গে কুশল বিনিময় করে নৌকায় ভোট চান আসলামুল হক।

আসলাম বলেন, আত্মার আত্মীয় হিসেবে জনগণ আমাকে আবারো ভোট দিয়ে পাশে রাখবে। তারা আমাকে আবার জয়ী করবেন।’

ঢাকার বাইরেও জমজমাট প্রচারণা। গাইবান্ধা-৫ আসনে গণসংযোগ ও পথসভা করে নৌকায় ভোট চান মহাজোট প্রার্থী ফজলে রাব্বী মিয়া। এছাড়াও ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনে নৌকার প্রার্থী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

মোকতাদির বলেন, ‘জনগণের কাছে থেকে আমরা বিপুল সাড়া পাচ্ছি। এই সাড়াই আমাদের ৩০ তারিখে একটি ভিন্ন পরিবেশ উপহার দেবে।

এদিকে চট্টগ্রাম-১০ আসনের নৌকার পক্ষে ভোট চেয়ে জোর প্রচারণা চালান আওয়ামী লীগ প্রার্থী আফসারুল আমিন।

এছাড়াও সারা দেশে নির্বাচনী পোস্টার, ব্যানার আর স্লোগানে নৌকার পক্ষে ভোট চেয়ে প্রচারণা চালান আওয়ামী লীগ ও মহাজোট প্রার্থীরা।