রাজশাহীতে বাসের ধাক্কাই অটোর চালক নিহত ও তিনজন যাত্রী আহত

সৌমেন মন্ডল, রাজশাহী ব্যুরোঃ মহানগরীতে উল্টো রাস্তা দিয়ে এসে অটোরিকশাকে বাস ধাক্কা দিেেয়ছ। এতে অটোর চালক নিহত ও এর যাত্রী নারীসহ আহত ৩ জন গুরুতর আহত হয়েছেন।

আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত অটোচালক ও আহতদের কারো পরিচয় পাওয়া যায়নি। অজ্ঞাত নামা নিহত এ অটোচালকের আনুমানিক বয়স ৫০ বছর। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ঘাতক ট্রাকটিকে আটক করে তবে বাসের চালক ও হেলপার পালিয়ে যায় তাদের আটক করা সম্ভব হয়নি। আজ রোববার বেলা সোয়া এগারটার দিকে নগরীর দাশপুকুরে ঘটনা ঘটে।

জানা গেছে, এক অটোরিকশা চালক ৩ জন যাত্রী নিয়ে নগরীর ডিংগাডোবা মোড় থেকে রেলগেটের দিকে যাচ্ছিল। পথে অটোরিকশাটি দাশপুকুর মোড়ে পৌঁছালে উল্টো পথে আসা মাসুম যখন নামের একটি বাস ওই অটোরিক্সাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে তার চালক ও যাত্রীরা গুরুতর আহত হয়। ঘটনাস্থলেই অটোরিকশাচালকের মৃত্যু হয়। ঘটনার পরপরই বাস চালক ও হেলপার পালিয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে অটোরিকশাটি উদ্ধার করে ও ঘাতক বাসটিকে জব্দ করে থানায় নিয়ে যায়। পরে ওই এলাকার শত শত মানুষ ঘটনাস্থলে জড়ো হয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, অটোরিকশাটি সঠিক রাস্তা দিয়ে গেলেও বাসটি উল্টো রাস্তা দিয়ে বেপরোয়া গতিতে এসে অটোরিকশা থেকে ধাক্কা দিয়ে দুমড়ে-মুচড়ে ভেঙ্গে দেয়। চালক ও হেলপারের কঠোর শাস্তি দাবি করেন স্থানীয়রা।