রাণীশংকৈলে আলী আকবর- মিজানুর রহঃ স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

হুমায়ুন কবির,রাণীশংকৈল ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে আলী আকবর ও মিজানুর রহমান স্মৃতি (২য়)গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয় ।

২৬ ডিসেম্বর শনিবার বিকালে উপজেলার মীরডাঙ্গী উচ্চ বিদ্যালয় মাঠে সাবেক সংসদ সদস্য ও জেলা আ” লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটার সভাপতিত্বে খেলাটি উদ্বোধন করেন কর কমিশনার কেন্দ্রীয় কমিটির কর জরিপ ঢাকা মোঃ আসাদুজ্জামান ও

উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না ।
বিশেষ অতিথি ছিলেন সাবেক জাতীয় সংসদ সদস্য ঠাকুরগাঁও ৩ অধ্যাপক ইয়াসিন আলী, ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির, ওসি এস এম জাহিদ ইকবাল, ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, জেলা পরিষদ সদস্য আঃ কাদের, অবসরপ্রাপ্ত ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জমিরুল ইসলাম, ফুটবল টুর্নামেন্টের সাধারণ সম্পাদক আ’লীগ নেতা প্রধান শিক্ষক বাবর আলী প্রমুখ। আরো উপস্থিত ছিলেন প্রভাষক সফিকুল আলম, সাবেক সহ- সভাপতি উপজেলা আ’লীগ মোশারফ হোসেন বুলু , বিশিষ্ট সমাজসেবক ও সাংবাদিক আনিসুর রহমান বাকি।

এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক- সামাজিক- সাংস্কৃতিকব্যক্তিবর্গ, ক্রীড়ামোদী দর্শক, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
উদ্বোধনী খেলায় রংপুর পীরগঞ্জ স্পোটিং ক্লাব হরিপুর ফুটবল একাদশকে ৪-০ গোলে হরিয়ে জয়লাভ করেন।