রাণীশংকৈলে জাতীয় বীমা দিবসে র‍্যালি ও অলোচনা

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ”বঙ্গবন্ধুর অঙ্গীকার,বীমা হোক সবার জাতীয় বীমা দিবস সফল হোক সফল হোক” এই শ্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে ১ মার্চ সারা দেশের ন্যায় দ্বিতীয় জাতীয় বীমা দিবস পালিত হয়।

ডেলটা লাইফ ইন্স্যুরেন্স, মেঘনা লাইফ ইন্স্যুরেন্স, ন্যাশনাল লাইফ ইন্সুরেন্স ,এগ্রোসিভ লাইফ ইন্সুরেন্স, প্রগতি লাইফ ইন্সুরেন্স ,সহ উপজেলায় কর্মরত বিভিন্ন বিমা একত্রিত হয়ে এদিন সকাল ১১ টায় বন্দর চোরাস্তা থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি বের করে পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ করে ।

পরে উপজেলা কনফারেন্স কক্ষে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির”র সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় । এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

বিশেষ অতিথি ছিলেন,উপজেলা শাখার প্রগতি লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেড ইনচার্জ এডি এস আঃ শামীম সরকার , ডেল্টা লাইফ ইন্স্যুরেন্স ডেপুটি ম্যানেজার নির্মল চন্দ্র রায় প্রমুখ ।

আরো উপস্থিত ছিলেন গণগামী ডিভিশনের সিনিয়র ম্যানেজার আঃ খালেক, লোকবীমা ডিভিশন মেঘনা লাইফ ইন্স্যুরেন্স ব্যাচ ম্যানেজার মামুনুর রশিদ, ডেন্টালাইফ ইন্সুরেন্স ইউনিট ম্যানেজার মশিউর রহমান, মেঘনা লাইফ ইন্স্যুরেন্স উর্দ্ধতন কর্মকর্তা হুসনেয়ারা বেগম, প্রগতি লাইফ ইন্সুরেন্সের শামীম সরকার, প্রগতি লাইফ ইন্সুরেন্সর ম্যানেজার আবু সাঈদ এবং গ্রামীন বীমার নাসিমা হক ।

এছাড়াও বিভিন্ন বীমার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ,ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন ।