রাণীশংকৈলে সাংবাদিক শিল্পীর বাবার ইন্তেকাল ও দাফন সম্পন্ন

হুমায়ুন কবির রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি:
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল প্রেস ক্লাব (পুরাতনের) সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ‘কালের কন্ঠ’ পত্রিকার উপজেলা প্রতিনিধি সফিকুল ইসলাম শিল্পীর বাবা নজরুল ইসলাম (৮৮) গতকাল বিকালে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে বার্ধক্যজনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন )।
মৃত্যুকালে তিনি স্ত্রী ৩ ছেলে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
বৃহস্পতিবার (৩০ জুন) সকাল ১১টায় উপজেলার উত্তর সন্ধ্যারই নিজ গ্রাম জামে মসজিদ সংলগ্ন কাঠাল বাগান মাঠে মরহুমের জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়।

সাংবাদিক শিল্পীর বাবা নজরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাণীশংকৈল প্রেসক্লাবের কর্মরত সাংবাদিক ও কর্মকর্তারা।
এছাড়াও ঠাকুরগাঁও প্রেসক্লাব, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, ঠাকুরগাঁও টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, ঠাকুরগাঁও জেলা অনলাইন প্রেসক্লাব, পীরগঞ্জ প্রেস ক্লাব, পরিবারসহ রাণীশংকৈল উপজেলার আ.লীগ, বিএনপি’সহ নানা অঙ্গ সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ও সাংকৃতিক সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

পরিবারের পক্ষ থেকে মরহুমের বড় ছেলে অধ্যাপক মনিরুজ্জামান মনি উপস্থিত সকলের নিকট তার বাবার জন্য দোয়া প্রার্থনা করেন।
দাফন শেষে মরহুমের আত্মার মাগফিরাত কামনায় রাণীশংকৈল আবাদ তাকিয়া কামিল মাদ্রাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল্লাহ হিল বাকী হুজুরের পরিচালনায় দোয়া করা হয়।