রাণীশংকৈল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সভায় মেয়র প্রার্থী হিসেবে সভাপতির ঘোষণা

হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সভায় আসন্ন পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী হিসেবে আনুষ্ঠানিকভাবে ঘোষনা দিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ত্যাগী কর্মি নওরোজ কাউসার কানন।

গত ১৪ নভেম্বর শনিবার সন্ধায় আ’লীগ দলীয় কার্যালয়ে সকল নেতাকর্মীদের সমর্থনে এ ঘোষনা দেন তিনি। এবং বলেন আমি দীর্ঘদিের ত্যাগী, নির্যাতিত ও পরিক্ষিত একজন কর্মি হিসেবে দলীয় মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদী।

পরে স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নওরোজ কাউসার কাননের সভাপতিত্বে সাধারণ সভায় বক্তব্য দেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সোহেল রানা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সহ-সভাপতি মুন্নাফ হোসেন বাবু, আশরাফুল আলম, খাদেমুল ইসলাম, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মানিক হোসেন ,সাংগঠনিক সম্পাদক জাকারিয়া হাবীব ডন, প্রচার সম্পাদক রুবেল হক মাষ্টার, ধর্ম বিষয়ক সম্পাদক ফারুক হোসেন প্রমুখ ।

এছাড়াও সভায় উপজেলা ও পৌরসভার স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ, সকল ইউনিয়নের সভাপতি – সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সাধারণ সভায় নেতাকর্মীরা সভাপতি নওরোজ কাউসার কাননের পৌর মেয়র প্রার্থী হিসাবে ঘোষণাকে সাদরে গ্রহণ করেন এবং সব রকমের সহযোগিতা করবেন বলে মত প্রকাশ করেন ।

এ সময় উপস্থিত সকলে বলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদককে আমরা যেমন ভাইস-চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করতে পেরেছি, ঠিক তেমনি আমাদের স্বেচ্ছাসেবক লীগের সভাপতিকে মেয়র হিসাবে নির্বাচিত করতে পারবো এবং সকলের ঐক্যবদ্ধ চেষ্টা থাকলে জয় আমাদের সুনিশ্চিত হবে ইনশাল্লাহ। তাই আমাদের সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সব রকমের সহযোগিতা করতে হবে ।