সংঘের ব্যাতিক্রমী আয়োজন “বলিলে সূরা মিলিবে উপহার”

সাভার প্রতিনিধি:

প্রতিবছরের ন্যায় এবারও ঢেলে সাজিয়েছে সংঘ সাহায্যের এক অঙ্গীকার এর পবিত্র রমজান উপলক্ষে ব্যাতিক্রমী আয়োজন “বলিলে সূরা মিলিবে উপহার” এর দ্বিতীয় পর্ব অনুষ্ঠিত হয় পল্লিবিদুৎ সংলগ্ন এড়িয়ায়৷য়।

সগঠনটির সদস্যদের অক্লান্ত পরিশ্রম এবং বিশিষ্ট আলেমদের কে পর্যবেক্ষণ এর দায়িত্ব দিয়ে সুন্দর ভাবে শেষ হয়তাদের দ্বিতীয় পর্ব।

২৬ এপ্রিল বিকেল বেলা থেকে সন্ধা  পর্যন্ত চলে এই কার্যক্রম ।

এই আয়োজন ছিলো সকল বয়সের মানুষের জন্য উন্মুক্ত , নেই কোন ধনী গরীব ভেদাভেদ, সব বয়সের মানুষ সব পেশার মানুষ এখানে অংশগ্রহণ করতে পারে। তবে সহজ একটি সত্ত্বে আর সেটা হলো, “একটি সূরা অথবা কুরআন এর আয়াত সহীহ্ ও শুদ্ধ ভাবে উচ্চারণ করে বুঝিয়ে দেওয়া হয় উপহার। আর উপহার ও থাকছে মহামূল্যবান কুরআন ও ইফতার।”
উক্ত আয়োজনে উপস্থিত ছিলো সংগঠন টির সদস্য বৃন্দ সাব্বির, সজিব, রিপন, রাসেল, ইমরুল, বাঁধন, লিমন, আলআমিন, নোমান এবং আরো অনেকেই।

এবছরের মতন এই প্রজেক্ট এর সমাপ্তি ঘোষণা করলো সংগঠন টি।
সংগঠন এর সভাপতি জানান; আলহামদুলিল্লাহ এইবছরের এই প্রজেক্ট টি অনেক সুন্দর ও সুষ্ঠ ভাবে শেষ করলাম। তবে সব কাজেই ভুলত্রুটি থাকে ইনশাআল্লাহ আগামী বছর সেই ভুল গুলোকে মাথায় রেখে আরো সুন্দর ভাবে তুলে ধরার চেষ্টা করবো।

সংগঠন এর কোষাধ্যক্ষ বাঁধন আহমেদ এর সাথে আলাপ কালে তিনি জানান, সবকিছু কিভাবে কিভাবে জানি খুব কাছে চলে আসে। দেখতে দেখতে পবিত্র রামাদান মাস শুরু হয়ে যায়। বুঝতে পারছিলাম না কিভাবে শুরু করবো। ফান্ডও তেমন একটা ছিলো না। তবে আল্লাহ রহমতে এবং সকলের ভালোবাসায় আমরা প্রজেক্ট টি সুন্দর ভাবে শেষ করতে পেরেছি। এবং যারা আমাদের উপর ভরসা রেখে হাদিয়া পাঠিয়েছেন তাদের সকলের জন্য দোয়া করবেন। যাতে করে আমরা আরো সুন্দর সুন্দর কাজের মাধ্যমে এগিয়ে যেতে পারি।