সরকারি কর্মকর্তাকে মারপিটের মামলায় ৩ দিনেও আসামী গ্রেফতার না হওয়ায় স্বারকলিপি প্রদান

হুমায়ুন কবির, রাণীশংকৈল ( ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় সরকারি কর্মকর্তাকে মারপিটের ঘটনায় দায়েরকৃত মামলার ৩ দিনেও আসামি গ্রেফতার হয়নি। এর প্রেক্ষিতে ৩০ জুলাই বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে কৃষি অফিসসহ উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা সমবেত হয়ে ইউএনও ও উপজেলা চেয়ারম্যান বরাবরে স্বারকলিপি প্রদান করেন।

মামলার এজাহার সুত্রে জানা যায়, গত ২৭ জুলাই রাণীশংকৈল পৌরশহরে সরকারি দায়িত্ব পালনকালে কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কমল কৃষ্ণ রায় যানযটের কবলে পড়েন। এ সময় বিতর্কিত যুবলীগ নেতা ফারুক হোসেন ও লেমন নামে তার সহযোগি মোটর সাইকেলযোগে সেখানে এসে থামেন। তারা ঐ কর্মকর্তাকে সাইড দিয়ে সরে যেতে বলেন। কৃষি কর্মকর্তা যানযটের জন্য তাদের অপেক্ষা করতে বলেন।

এতে ফারুক মোটরসাইকেল থেকে নেমে ক্ষিপ্ত হয়ে ঐ কর্মকর্তাকে বেধড়ক মারপিট করেন। আহত অবস্থায় ঐ কর্মকর্তা ঐ দিনেই বাদি হয়ে ফারুক ও লেমনের নামে থানায় মামলা দায়ের করেন। এ বিষয়ে অভিযুক্ত ফারুক হোসেন বলেন, যানযট নিয়ে আমি তাকে সরে যেতে বলায় তিনি আমাকে অশালিন কথা বার্তা বলেন, এতে তার সংগে কথা কাটাকাটি হয় কিন্তু আমি তাকে মারপিট করিনি।

পৌর যুবলীগ সভাপতি সভাপতি আলী হোসেন জানান, ফারুক যুবলীগের কোন কমিটিতে নেই।

এ প্রসঙ্গে থানা অফিসার ইনচার্জ আব্দুল মান্নান বলেন, আসামীকে গ্রেফতারের প্রক্রিয়া চলছে, দ্রুত গ্রেফতার করা হবে।