সিংগাইর পৌর মেয়র আবু নাঈম মোহাম্মদ বাসারের সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত(ভিডিও)

বিপ্লব,সাভারঃ সিংগাইর পৌরসভার কার্যক্রম অধিকতর গতিশীল করা এবং একটি আধুনিক পৌরসভা গড়ার লক্ষ্যে সিংগাইর উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে  উপজেলা প্রেসক্লাবে মতবিনিময়য় করলেন  পৌরমেয়র আবু নাঈম মোহাম্মদ বাসার ।

গত ৬ এপ্রিল মঙ্গলবার সকাল ১১ টার দিকে সিঙ্গার পৌরসভার নবনির্বাচিত মেয়র আবুল বাশার সিংগাইর প্রেসক্লাব কক্ষে স্থানীয় সাংবাদিকদের সাথে এই মতবিনিময় সভায় যোগদেন । উক্ত সভায় বর্তমান মেয়র আগামী দিনগুলোতে কিভাবে পৌরসভার উন্নয়নে গৃহীত বিভিন্ন প্রকল্প তুলে ধরেন, এ সময় তিনি বলেন , আমার নির্বাচনী কালিন সময় দেওয়া সকল অঙ্গীকার গুলো আমি একের পর এক বাস্তবায়নের লক্ষ্যে আপনাদের সহযোগিতা কামনা করছি । বিগত ১০ বছরে সিংগাইর পৌর এলাকায় কোন কাজ না হাওয়াই সিংগাইর পৌরবাসী অনেক ক্ষতিগ্রস্ত হয়েছে, আপনাদের সহযোগিতা পেলে ইনশাল্লাহ আমি সকল কাজ সম্পূর্ণ করব ।

এসময় তিনি আরো বলেন, আমি নির্বাচনী ইশতেহারে মধ্যে যা কথা দিয়েছি তাহা আমি মাস্টারপ্ল্যান এর মাধ্যমে একটি দৃষ্টিনন্দন পৌরসভা গড়ার লক্ষ্যে পৌর এলাকার বিভিন্ন স্থানে ক্ষতিগ্রস্ত রাস্তাঘাট গুলোতে নতুন করে সংস্কার করা হবে,পানি নিষ্কাশন ড্রেনের ব্যবস্থা নিশ্চিত করা হবে , ইতিমধ্যে আমি অনেকগুলো কাজ হাতে নিয়ে করে যাচ্ছি, আগামী দিনগুলোতে উন্নয়নের ধারাবাহিকতায় চলমান থাকবে ।

এছারাও তিনি করোনা মোকাবেলায় সিংগাইর পৌর এলাকায় প্রতিটি বাড়িতে নিজ অর্থায়নের মাস্ক পোঁছে দিয়েছেন পাশাপাশি ভিবিন্ন পদক্ষেপ হাতে নেওয়া সহ সিংগাইর পৌরসভাকে সিসিটিভির আওতায় আনাহবে বলেও জানান তিনি ।

উক্ত সময় ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার বেশ কয়েকজন সাংবাদিক তাদের বক্তব্য তুলে ধরেন।

এ সময় সিংগাইর উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে ক্রেজ হাতে তুলে দেন সাংবাদিক সমিতির সভাপতি মানবেন্দ্র চক্রবর্তী ।

এসময় উপস্থিত ছিলেন, সিংগাইর উপজেলা প্রেসক্লাবের সভাপতি-এফ এম ফজলুল হক, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক- বাদল হোসেন সহ সিংগাইর উপজেলার সকল ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।