সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে ঝাউচর ৯নং ওয়ার্ড ওয়ার্ড আওয়ামী লীগের  ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত (ভিডিও)

বিপ্লব,সাভারঃ সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে ঝাউচর ৯নং ওয়ার্ডে বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে ওয়ার্ড আওয়ামী লীগের  ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকেলে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের ঝাউচর ৯নং ওয়ার্ডে সরকারি প্রাথমিক স্কুল মাঠে প্রথমে জাতীয় সংগীত এর মাধ্যমে জাতীয় পতাকা উত্তলন করে বেলুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে কুরআন থেকে তেলয়াত এর মাধ্যমে  দলীয় নেতাকর্মী ও এলাকার জনসাধারণের উপস্থিতে এই ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

এ সময় মোঃ আলতাফ হোসেন বেপারী তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্বোধনে , প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফখরুল আলম সমর তেঁতুলঝোড়া ইউনিয়ন চেয়ারম্যান ও যুগ্ম সাধারণ সম্পাদক সাভার উপজেলা আওয়ামী লীগ , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহ আলম সাধারণ সম্পাদক তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামী লীগ, এমদাদুল হক নতুন কার্যনির্বাহী সদস্য সাভার উপজেলা আওয়ামী লীগ, এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সাইন মোল্লা । এসময় আরো উপস্থিত ছিলেন ছাত্রলীগের ইমতিয়াজ সুমন,সাইদুল ইসলাম, আবির মাছুম সহ আরো অনেকেই।

সভাপতি পদে ২ জন প্রার্থী থাকায় তাৎক্ষণিক ভোটের মাধ্যমে সভাপতি নির্বাচীত করা হয়।

মোট ৫১ টি ভোটের মধ্য ১৫ ভোট বেশী পেয়ে সভাপতি নির্বাচীত হন সাবেক সভাপতি আশরাফুল ইসলাম ।

উক্ত ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন, আশরাফুল ইসলাম ৯নং ওয়ার্ড সভাপতি তেঁতুলঝোড়া ইউনিয়ন ।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন মোঃ হোসেন আলী সাধারণ সম্পাদক তেঁতুলঝোড়া ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ ।