সাভারের স্বামীকে গরম তেল দিয়ে ঝলসে দিয়েছে এক পাষণ্ড স্ত্রী (ভিডিও)

বিপ্লব,সাভার: সাভার উপজেলার হেমায়েতপুর নতুনপাড়া এলাকায় দাম্পত্য কলহের জের ধরে স্বামীকে গরম তেল দিয়ে ঝলসে দিয়েছে এক পাষণ্ড স্ত্রী।

গত ১৯ নভেম্বর শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। আহত যুবকের পরিবারের সদস্যরা জানায়, দাম্পত্য কলহের জের ধরে গত কয়েকদিন ধরে হেমায়েতপুর নতুনপাড়া এলাকায় মোক্তার হোসেনের বাড়ির ভাড়াটিয়া আমিনুর ইসলাম ও তার স্ত্রী ফরিদা দীর্ঘদিন যাবত ঝগরা করে আসছিলো ।

তারই সূত্র ধরে গত ১৯নভেম্বর রাতে নিজ ঘরে আমিনুল ঘুমিয়ে থাকলে তার স্ত্রী গ্যাসের চুলায় কড়াইয়ের মধ্যে তেল গরম করে তার ঘুমন্ত স্বামীর মুখে ও শরীরের বিভিন্ন স্থানে ঢেলে দেন। এসময় মুহুতের মধ্যে তার স্বামীর মুখমন্ডলসহ শরীরের বিভিন্ন অংশ পুড়ে যায়। পরে তার চিৎকারে বাড়িওয়ালা ঘরে গিয়ে মুমূর্ষূ অবস্থায় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হেমায়েতপুর জামাল ক্লিনিক হাসপাতালে ভর্তি করে । অবস্থা আশঙ্কা জনক হওয়ায় ওই ব্যক্তিকে তার স্ত্রী বাসায় নিয়ে আসে এবং আত্মগোপন করে।
এবিষয়ে বাড়িওয়ালার স্ত্রী ইয়াছমিনকে জিজ্ঞেসা করলে তিনি বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন এবং সাংবাদিকদের যারা এক পর্যায়ে তিনি বিষয়টি জানতেন বলেও জানান।

পরে আজ ২৮ নভেম্বর এলাকাবাসী পুলিশকে খবর দিলে, ঘটনাস্থলে খবর পেয়ে সাভার মডেল থানাধীন হেমায়েতপুর ট্যানারি পুলিশ ফাঁড়ির এস আই সুজন সিকদার ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনার পরে গ্রেপ্তারের আতঙ্কে ঘাতক স্ত্রী গাঢাকা দিয়েছে।

অবস্থা আশঙ্কা জনক হওয়ায় ওই ব্যক্তিকে ঢাকা মেডিকেলে পাঠানোর প্রক্রিয়া চলছে বলে জানিয়েছে তার আত্মীয় স্বজনেরা।

এবিষয়ে সাভার হেমায়েতপুর ট্যানারি পুলিশ ফাঁড়ির এস আই সুজন সিকদার বলেন, মামলা প্রক্রিয়াধীন আছে এবং বর্তমানে আমিনুলের স্ত্রী ফরিদা পুলিশ হেফাজতে আছেন ।