সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ পরিদর্শন করলেন কোরিয়ান প্রতিনিধিদল

স্টাফ রিপোর্টার: সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ পরিদর্শন,কোরিয়ান ভাষা শিক্ষা প্রশিক্ষনের উদ্বোধন ও হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ করলেন কুরিয়ার দাহাম ভলেন্টিয়ার অর্গানাইজড এর পরিচালক এবং গ্লোবাল ভলান্টিয়ার ক্রপস এর ডাইরেক্টর মিস স্পার্ক ছুনগায়ন , হোপ বিজ ও দাহাম ভলেন্টিয়ার অর্গানাইজড এর কিম উনহির।

সোমবার (১৬ই জানুয়ারি) দুপুরে সাভারে তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ চত্বরে সাভার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল আলম সমরের উপস্থিতিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন কুরিয়ার দাহাম ভলেন্টিয়ার অর্গানাইজড এর পরিচালক এবং গ্লোবাল ভলান্টিয়ার ক্রপস এর ডাইরেক্টর মিস স্পার্ক ছুনগায়ন , হোপ ব্রিজ ও দাহাম ভলেন্টিয়ার অর্গানাইজড এর কিম উনহির।

পুষ্পস্তবক শেষে প্রতিবন্ধী ও হতদরিদ্রদের মাঝে  কম্বল বিতরণ করা হয় , এরপর কোরিয়ান এ প্রতিনিধি দল তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদে কোরিয়ান ভাষা শিক্ষা প্রশিক্ষন সেন্টারের উদ্বোধন করে , পরিষদের বিভিন্ন কক্ষ ঘুরে ঘুরে দেখেন ।

এ সময় তাদের সাথে ছিলেন,লং লাইফ অ্যাসোসিয়েশনের শাহ আলম আজাদ ও জাবেদ ইকবাল চৌধুরী ।

এছাড়াও উপস্থিত ছিলেন, ইউনিয়নের সচিব মীর আব্দুল বারেক,ইউপি মেম্বার শাহ আলম, পলাশ আহমেদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ।