সাভারে তেঁতুলঝোড়া ইউনিয়ন কালচারাল ক্লাব-২ এর উদ্যোগে কোরআন তেলোয়াত প্রতিযোগিতা অনুষ্ঠিত

বিপ্লব সাভারঃ লড়বো মোরা গড়বো দেশ, সমৃদ্ধির বাংলাদেশ। এই প্রতিপাদ্যকে সামনে রেখে, সাভারের হেমায়েতপুরে অনুষ্ঠিত হলো সমসাময়িক চলমান ইসলামিক কর্মশালা ।

তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান ফখরুল আলম সমর এর সার্বিক সহযোগিতায় ও তেঁতুলঝোড়া ইউনিয়ন কালচারাল ক্লাব-২ এর আয়োজনে, শুক্রবার ০৭-০৫-২০২১ইং বিকাল তিনটায় হেমায়েতপুর চেয়ারম্যান ফখরুল আলম সমর নিজ বাসভবনে এই কোরআন তেলোয়াত ইসলামী কর্মশালার আয়োজন করা হয়েছে।

এ সময় কুরআন তেলাওয়াত প্রতিযোগিতায় অংশগ্রহণ ছিল সকলের জন্য উন্মুক্ত, অংশগ্রহণকারীরা, চারটি সূরা সহি ও শুদ্ধ উচ্চারণ করে পড়তে পারলেই পেয়েছেন একটি পাঞ্জাবি, তিনটি সূরা সহি শুদ্ধ উচ্চারণ করে পড়লেই পেয়েছেন একটি জায়নামাজ ও একটি কোরআন শরীফ, দুটি সূরা সহি শুদ্ধ উচ্চারণ করে পর পরেই পেয়েছেন একটি ইসলামিক বই, একটি সূরা সহি শুদ্ধভাবে পড়তে পারলেই পেয়েছেন একটি টুপি ও তাসবীহ । এক কথায় সহি শুদ্ধ উচ্চারণের মাধ্যমে সূরা বলতে পারলেই তিনি পেয়ে গেলেন উপহার ।

তেঁতুলঝোড়া ইউনিয়ন কালচারাল ক্লাব-২ এমন একটি ব্যতিক্রম ইসলামিক অনুষ্ঠান করায়, এলাকাবাসীসহ খুশি সর্বত্রই মানুষ।

আর পবিত্র রমজানে, এমন একটি অনুষ্ঠান হাওয়াই খুশি এনে দিয়েছে সকলের মাঝে ।

উক্ত অনুষ্ঠানে , বিচারক হিসেবে উপস্থিত ছিলেন,হাফেজ মোঃ আব্দুল হাকিম, হাফেজ মোঃ ইব্রাহিম খলিল, হাফেজ মোঃ সজিব, অনুষ্ঠানটি পরিচালনা ছিলেন রাজিব আহমেদ ।

অনুষ্ঠানটি আয়োজনে ছিলেন তেঁতুলঝোড়া ইউনিয়ন কালচারাল ক্লাব-২ ।