সাভারে মনির নামের এক অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার (ভিডিও)

বিপ্লব, সাভার: সাভার উপজেলার তেতুলঝোড়া ইউনিয়নের ঝাউচর ( মেইটকা) নামক এলাকায় একটি ফসলীক্ষেত থেকে  মোঃ মনির (২৫)  নামের এক অটোরিকশা চালকের অর্ধ গলিত লাশ উদ্ধার করেছে সাভার ট্যানারি ফাঁড়ি পুলিশ।

স্থানীয়রা জানায়, বিকেলে নুর ইসলাম নামে এক কৃষক তার ফসলীক্ষেতে বিষ দিতে গিয়ে মাটি চাপা দেয়া লাশের পা দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না দতন্তের জন্য মর্গে পাঠায় ।

হেমায়েতপুর ট্যানারি পুলিশ ফাঁড়ির এস আই  সুজন সিকদার বলেন এ বিষয়ে গত (২০নভেম্বর) নিখোঁজ হওয়ার পর গত (২২ নভেম্বর) সাভার মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন নিহত মনিরের স্ত্রী জান্নাত আরা । এ বিষয়ে কেনরে ফাঁড়ির এসআই জাহিদ হাসান আরো বলেন ,প্রাথমিকভাবে মনিরকে অটোরিকশা ছিনতাই কারীরা এ ঘটনা ঘটিয়েছে বলে ধারণা করা হচ্ছে ‌। তবে ময়নাতদন্ত শেষে বিষয়টি আরো নিশ্চিত হওয়া যাবে বলেও জানান তিনি ।

তবে এ বিষয়ে নিহত মনিরের আত্মীয়রা জানান, গত  ২২ নভেম্বর বিকেল পাঁচটার দিকে হরিণধরা এলাকার বাসিন্দা ঈমান আলীর বাড়ির ভাড়াটিয়া মনির হোসেন অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন ।

রাত এগারোটার দিকে সে বাড়ি না ফেরায় তাকে বারবার ফোনে না পেয়ে তার আত্মীয় স্বজনেরা দিশেহারা হয়ে যান এবং অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে গত ২২শে নভেম্বর সাভার মডেল থানায় একটি নিখোঁজ অভিযোগ দায়ের করেন ।

নিহত মনির , ভোলা ,লালমোহন, গজারিয়া এলাকার সেকান্তর মাতবর বাড়ির আবুল কাশেমের ছেলে ।