সাভারে শেষ হলো চেয়ারম্যান গোল্ডকাপ মিনিবার নাইট ফুটবল টুর্নামেন্ট,চ্যাম্পিয়ন বিপ্লব স্পোর্টিং ক্লাব

বিপ্লব,সাভারঃ খেলাধুলা বাড়ায় বল মাদক ছেড়ে খেলতে চল , এই প্রতিপাদ্যকে সামনে রেখে , সাভারে শেষ হলো ওয়াসিউদ্দিন ফাউন্ডেশন এর আয়োজনে , চেয়ারম্যান গোল্ডকাপ মিনিবার নাইট ফুটবল টুর্নামেন্ট ২০২০।

গতকাল সন্ধ্যায় সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকায় ঈদগাহ মাঠে এই মিনিবার ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলাটির সমাপ্ত হয় ।

গতকাল এই ফাইনাল খেলায় অংশ গ্রহন করেন ,বিপ্লব স্পোর্টিং ক্লাব বনাম জয়নাবাড়ী ইয়ং স্টার ক্লাব , উক্ত খেলায় প্রথমার্ধের ১০ মিটের মাথায় বিপ্লব স্পটিং ক্লাব জয়নাবাড়ী ইয়ং স্টার ক্লাবকে ১ম গোল দিয়ে এগিয়ে থাকেন ।

পরে ২য়ার্ধের খেলায় বিপ্লব স্পটিং ক্লাব জয়নাবাড়ী ইয়ং স্টার ক্লাব কে আরো ১ টি গোল মোট ২য় টি গোল দিয়ে এগিয়ে থাকলেও খেলা শেষ হওয়ার ঠিক ১৫ মিনিট আগে জয়নাবাড়ী ইয়ং স্টার ক্লাব, বিপ্লব স্পটিং ক্লাবকে ১টি গোল পরিশোধ করলেও শেষ রক্ষা করতে পারেননি জয়নাবাড়ী ইয়ং স্টার ক্লাব, অবশেষে বিপ্লব স্পটিং ক্লাব ২ ও জয়নাবাড়ী ইয়ং স্টার ক্লাব ১ গোলে খেলা শেষ হয় ।

এসময় চ্যাম্পিয়ন বিপ্লব স্পটিং ক্লাবকে নগদ ৫০,০০০ টাকার চেক ট্রফি ও ১ পেকেট মাক্স হাতে তুলেদেন সাভার উপজেলা চেয়াম্যান জনাব মঞ্জুরুল আলম রাজীব , ও রানার্সআপ জয়নাবাড়ী ইয়ং স্টার ক্লাবকে নগদ ২্০০০ টাকা, চেক ট্রফি ও ১ পেকেট মাক্স হাতে তুলেদেন, সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের চেয়ারম্যান জনাব ফক্রুল আলম সমর ।

এর আগে ,গত ১০ ই নভেম্বর ২০২০ তারিখের উক্ত  মিনিবার নাইট ফুটবল টুর্নামেন্টের খেলা উদ্বোধন করেন সাভার উপজেলা চেয়ারম্যান মনুজুরুল আলম রাজীব , মোট ৩২টি টিকের মধ্য এই খেলাটি সম্পন্য হয় ।

এসময় সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব বলেন , আমরা মাদকের বিরুদ্ধে সকলে মিলে লরাই চালিরে যাবো , বর্তমান যুবসমাজ যাতে করে এই মাদকের দিকে না যেতেপারে এই জন্য আমাদের এই আযোজন, মাদকের বিরুদ্ধে ওয়াসিউদ্দিন ফাউন্ডেশন আপনাদের পাশে আছে আর থাকবে ইনশাল্লাহ ,

এ সময় তেতুলঝোড়া ইউনিয়নের সকল মেম্বার, ছাত্রলীগ নেতা সাইদুল ইসলাম, আবির মাছুম নুরুল আমীন সহ গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন ।